বিনোদন

সেন্সরে জমাই পড়েনি শাকিবের নবাব, ছাড়পত্রের গুজবে বিরক্তি

শাকিব খান অভিনীত যৌথ প্রযোজনার নতুন ছবি ‘নবাব’। আসছে রোজা ঈদে ছবিটি মুক্তি দেয়ার চেষ্টা চলছে। তবে যৌথ প্রযোজনা সংক্রান্ত ঝামেলা নিয়ে বর্তমানে চলচ্চিত্র পাড়ায় অস্থিরতা বিরাজ করছে। ‘বস ২’ নামে যৌথ প্রযোজনার ছবিটি নীতিমালা মানেনি বলে অভিযোগ উঠেছে।

Advertisement

সেন্সর বোর্ডের প্রিভিউ কমিটির একই অভিযোগ ‘নবাব’ ছবির উপরেও। এরইমধ্যে খবর- সেন্সর ছাড়পত্র পেয়েছে ‘নবাব’ ছবিটি। একটি মিথ্যে খবরের ভিত্তিতে আজ রোববার (১৮ জুন) ছাড়পত্র লাভ করেছে ‘নবাব’ এমন গুঞ্জন শোনা যাচ্ছে সবখানে।

কিন্তু এই খবরের বিন্দুমাত্র সত্যতা নেই বলে জানালেন সেন্সর বোর্ড সচিব মুন্সী জালালউদ্দিন। আজ বিকেল বিকেলে ৫ টা নাগাদ জাগো নিউজকে তিনি জানান, ‘নবাব’ ছবিটি সেন্সর বোর্ডে জমাই পড়েনি। আর জমা না পড়লে ছাড়পত্র পাবে কিভাবে?’

তিনি আরও বলেন, ‘এই খবরের কোনো ভিত্তি নেই। কেন উনারা এমন করেন আমি জানি না। কথা না বলেই কোট করে দেন। এতে করে আমার সমস্যা হয়। আর এটা খুবই বিরক্তিকর একটি ব্যাপার। আমার অনুরোধ থাকবে, সেন্সর বোর্ডের মতো গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান নিয়ে গুজব ছড়াবেন না। আর সেখানে আমাকে জড়াবেন না।’ বিষয়টি নিয়ে চলচ্চিত্র পাড়াতেও বিরক্তি প্রকাশ করছেন অনেকে।

Advertisement

বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলাকাতার এসকে মুভিজের ব্যানারে যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে ‘নবাব’। ছবিটি পরিচালনা করছেন জয়দীপ মুখার্জি।

শাকিব খান ছাড়াও ছবিতে অভিনয় করেছেন থাকবেন শুভশ্রী, অমিত হাসান, খরাজ মুখার্জি, রজতাভ দত্ত, মেঘলা, সব্যসাচী চক্রবর্তী প্রমুখ। আসছে ঈদে ছবিটি মুক্তির কথা রয়েছে। এনই/এলএ