ক্যাম্পাস

বিটেকে নতুন প্রিন্সিপাল ইঞ্জি. মহিবুল ইসলাম

টাঙ্গাইলের বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজে (বিটেক) নতুন প্রিন্সিপাল (ভারপ্রাপ্ত) হিসেবে যোগদান করেছেন ইঞ্জি. মো. মহিবুল ইসলাম। তিনি সাবেক প্রিন্সিপাল ড. ইঞ্জি. মো. আতাউল ইসলামের স্থলাভিষিক্ত হলেন।

Advertisement

বৃহস্পতিবার (১৫ জুন) বিটেকের তৃতীয় প্রিন্সিপাল হিসেবে তাকে ফুল দিয়ে বরণ করে নেন প্রতিষ্ঠানের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। এ সময় সদ্যবিদায়ী প্রিন্সিপাল ড. ইঞ্জি. মো. আতাউল ইসলাম উপস্থিত ছিলেন। তাকে শিক্ষকদের পক্  থেকে বিদায়ী শুভেচ্ছা জানানো হয়।

কর্মজীবনে মহিবুল ইসলাম বরিশাল শহীদ আবদুর রব সেরনিয়াবাত টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজে চিফ ইনস্ট্রাক্টর হিসেবে, চট্টগ্রাম টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ, টাঙ্গাইল টেক্সটাইল ইনস্টিটিউট, দিনাজপুর টেক্সটাইল ইনস্টিটিউটে প্রিন্সিপাল হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি বস্ত্র পরিদফতরে গুরুত্বপূর্ণ দায়িত্বে নিয়োজিত ছিলেন।

তিনি বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় (পূর্বনাম- কলেজ অব টেক্সটাইল টেকনোলজি) থেকে কৃতিত্বের সঙ্গে শিক্ষাগ্রহণ শেষ করে ১৯৮৭ সালে কর্মজীবনে প্রবেশ করেন। তার জন্মস্থান বরিশালে।

Advertisement

বিটেকে আসার আগে তিনি চট্টগ্রাম টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজে প্রিন্সিপাল হিসেবে কর্মরত ছিলেন। নতুন দায়িত্ব পালনে ইঞ্জি. মহিবুল ইসলাম সবার সহযোগিতা কামনা করেছেন।

বিএ