বিনোদন

মাফিয়া ইমন, ম্যাজিশিয়ান তিশা!

ছোট থেকেই ছিন্নমূল ইমন। বড় হয়ে শহরের ভয়ঙ্কর এক মাফিয়ার দলভুক্ত সদস্যের কাজ করেন ইমন। অন্যদিকে এবার তিশাকে ম্যাজিশিয়ান হিসবে দেখা যাবে। তবে এটি বাস্তব কোনো কাহিনি নয়। এটি দেখা যাবে একটি নাটকে। নাটকটির নাম ‘সে এক প্রেম ছিল লীলাবতী শহরে’। এটি রচনা ও পরিচালনা করেছেন মাহমুদ দিদার।

Advertisement

গল্পে দেখা যাবে, তিশা স্বাধীনচেতা, রাস্তায় রাস্তায় ম্যাজিক দেখিয়ে রোজগার করেন। অন্যদিকে ইমন ছিন্নমূল অবস্থায় বড় হয়েছেন। তিশার সঙ্গে তার প্রেম। ইমন শহরের এক মাফিয়ার দলে কাজ করেন। একসময় তিশা আর ইমন মিলে শহরে ছিন্নমূল শিশুদের নিয়ে গড়ে তোলে এক ম্যাজিকের স্কুল। এর পরের গল্পটা অন্যরকম।

তিশা বলেন, ম্যাজিশিয়ান চরিত্রে এই প্রথম অভিনয় করলাম। চরিত্রটি আমার কাছে অনেক চ্যালেঞ্জিং মনে হয়েছে। তাছাড়া ম্যাজিক দেখানো দৃশ্যটি ধারণ করা হয়েছে একটি রেলস্টেশনের পাশেই। ইমন বলেন, একটা ছিন্নমূল শিশু বড় হয়ে মাফিয়ার দলে কাজ করে সেই চরিত্রে আমি অভিনয় করেছি। ভালো লেগেছে কাজটি করে। তাছাড়া এ ধরণের চরিত্রে এর আগে অভিনয় করিনি।

ইমন-তিশা ছাড়াও নাটকে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন মামুনুর রশিদ। নির্মাতা মাহমুদ দিদার জানালেন, ‘সে এক প্রেম ছিল লীলাবতী শহরে’ নাটকটির শুটিং শেষ হয়েছে। আগামী ঈদে এই নাটোকটি বাংলাভিশনে প্রচারিত হবে।

Advertisement

এনই/এইচএন/জেআইএম