প্রবাস

আছির প্রদেশ বঙ্গবন্ধু পরিষদের ইফতার মাহফিল

পবিত্র মাহে রমজান উপলক্ষে সৌদি আরবস্থ বঙ্গবন্ধু পরিষদ আছির প্রদেশ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১২ জুন) খামিস মোশায়েতস্থ তাজমহল রেস্টুরেন্টের হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

Advertisement

সংগঠনের সভাপতি রুস্তম শাহরিয়ারের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক আজাদ রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় শুরুতে পবিত্র কুরআনুল কারিম তেলাওয়াত করেন সংগঠনের সদস্য মোহাম্মদ আব্দুল কুদ্দুস।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও সৌদি-জার্মান হাসপাতালের সাপোর্ট সার্ভিসেস ম্যানেজার আবু বকর কামাল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পেকুয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম, সৌদি আরবের কিং খালিদ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের প্রভাষক অধ্যাপক সৈয়্যদ আব্দুল করিম, অধ্যাপক ওসামা খালিদ ও সংগঠনের উপদেষ্ঠা শফিউল আলম।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা আহমদ আলী নঈমী, সভায় আরও বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক এস এম কামাল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এম এ রহিম ফারুক মাহমুদী, আশরাফ চৌধুরী, ফারুক উদ্দীন, সাংবাদিক মোস্তফা জাহেদ হোসাইন, মনসুর বাবু, শাহজাহান মুন্সী, জাকের হোসাইন, জামশেদুল ইসলাম, কায়ছার মিয়া ও সরোয়ার উদ্দীন প্রমুখ।

Advertisement

বাংলদেশ থেকে আগত কক্সবাজার জেলার পেকুয়া থানা আওয়ামী লীগের সভাপতি আবুল কাসেমের হাতে সংগঠনের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন সংগঠনের সভাপতি রুস্তম শাহরিয়ার।

সভা শেষে বঙ্গবন্ধু ও তর পরিবার এবং মুক্তিযুদ্ধের শহীদদের রুহের মাগফিরাত কামনা, প্রবাসী ও মুসলিম জাতির সুখ শান্তি ও সমৃদ্ধি কামনা করে মুনাজাত করা হয়।

বিএ

Advertisement