প্রবাস

পর্তুগালে আ. লীগের ইফতার ও আলোচনা সভা

পর্তুগাল আওয়ামী লীগের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

Advertisement

স্থানীয় সময় রোববার লিসবনের একটি হলরুমে এ ইফতার ও সভার আয়োজন করা হয়।

ইফতারের আগে মোনাজাতে দেশের উন্নতি, সমৃদ্ধি ও অগ্রযাত্রা কামনা এবং প্রবাসীদের জন্য দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন বাংলাদেশ ইসলামিক সেন্টার ও লিসবন বায়তুল মোকারম জামে মসজিদের দ্বিতীয় খতিব হাফেজ মো. হাসান।

পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি জহিরুল আলম জসিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শওকত ওসমানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, পর্তুগাল আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ফরহাদ মিয়া, মাহাবুব আলম।

Advertisement

এতে অন্যান্যদের মধ্যে অংশ নেন পর্তুগাল আওয়ামী লীগের সহসভাপতি এম এ খালেক ও পনির আজমল, সহ প্রচার সম্পাদক রেজাউল বাসেদ, ব্যবসায়ী দেলোয়ার হোসেন, মিজানুর রহমান মোল্লা, দফতর সম্পাদক শফিউল আলম বাচ্চু, আন্তর্জাতিক সম্পাদক ওমর ফারুক, ক্রীড়া সম্পাদক ইমরান হোসাইন, আইন বিষয়ক সম্পাদক ইমদাদ হোসেন বাবু, বন পরিবেশ সম্পাদক আব্দুল জাহেদ চৌধুরী সুমন, পারভেজ আহেমদ, জামাল ফকির, সহ অর্থ সম্পাদক আফতাব আহাম্মদ, মোহাম্মদ তারেক, দেলোয়ার হোসেন, ফিরোজ আহেমদ, মাসুদুর রহমান, কাজী বাপ্পী, আইয়ুব খাঁন, মাহাফুজ, এনামুল হক, মুকিতুর রহমান মুহিব, শফিউল আলম, শুভ, আলাউদ্দিন, মামুনুর রশিদ, আলিম উদ্দিন মুন্ননা, শিবলু, আনোয়ার কামাল, মোর্শেদ, আবদুল্লাহ, কাউসার, নবী হোসেন, রকি, জানে আলম, বাপ্পী তালুকদার প্রমুখ।

এছাড়াও পর্তুগালের বিভিন্ন শহর থেকে আওয়ামী লীগের বিভিন্ন ইউনিট ও কমিনিউটির নেতারা এতে অংশ নেন।

এসআর/পিআর

Advertisement