দেশজুড়ে

লংগদুতে নিহত যুবলীগ নেতার মোটরসাইকেল উদ্ধার

রাঙামাটির লংগদুতে নিহত মোটরসাইকেল চালক ও সদর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. নুরুল ইসলাম নয়নের ভাড়ায়চালিত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে।

Advertisement

শনিবার বেলা সাড়ে ১১টা থেকে টানা উদ্ধার অভিযান শেষে বেলা ৩টার দিকে খাগড়াছড়ির দীঘিনালার মাইনী নদীতে অভিযান চালিয়ে তার ব্যবহৃত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

হত্যাকাণ্ডের শিকার যুবলীগ নেতা মো. নুরুল ইসলাম নয়নের ব্যবহৃত মোটরসাইকেলটি উদ্ধার হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামছুদ্দিন ভুইয়া।

এর আগে গতকাল শুক্রবার রাতে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চট্টগ্রাম থেকে জুনেল চাকমাকে গ্রেফতার করে। অপরদিকে তার দেয়া তথ্যমতে রুনেল চাকমাকে খাগড়াছড়ি সদরের কৃষি গবেষণা কেন্দ্র এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত জুনেল চাকমার বাড়ি খাগড়াছড়ির বাবুছড়ায় এবং রুনেল চাকমা রাঙামাটির লংগদুর বাসিন্দা।

Advertisement

গ্রেফতারকৃতদের দেয়া তথ্যমতে মোটরসাইকেলটি উদ্ধারে দীঘিনালার মাইনী নদীতে তল্লাশি শুরু করে চট্টগ্রাম থেকে আসা নৌবাহিনীর একটি ডুবুরি দল।

অভিযান পরিচালনাকালে খাগড়াছড়ির পুলিশ সুপার মো. আলী আহমদ খান, অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহ উদ্দীন, চট্টগ্রামের পিবিআইয়ের পরিদর্শক সন্তোষ চাকমা, খাগড়াছড়ি সদর থানার ওসি তারেক মুহাম্মদ আব্দুল হান্নান প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত রাঙামাটির লংগদু সদর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলাম নয়ন ভাড়ায়চালিত মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করতের। গত ১ জুন খাগড়াছড়ি-দীঘিনালা সড়কের চার মাইল (কৃষি গবেষণা এলাকা সংলগ্ন) এলাকায় নয়নের মরদেহ পাওয়া যায়।

মুজিবুর রহমান ভুইয়া/এফএ/আরআইপি

Advertisement