দেশজুড়ে

রাজশাহীতে বিয়ে করলেন মডেল রাউধার বাবা

মালদ্বীপের মডেল ও রাজশাহীর ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের ছাত্রী রাউধা আতিফের বাবা বিয়ে করেছেন। রাজশাহীতে মেয়ে রাউধার মৃত্যুর পর এসে বিয়ের পিঁড়িতে বসলেন মালদ্বীপের চিকিৎসক ডা. মোহাম্মদ আতিফ।

Advertisement

বৃহস্পতিবার বিকেলে রাজশাহী আদালতে নোটারি পাবলিকের মাধ্যমে তিনি বিয়ে করেন। পাত্রী রাজশাহীর পবা উপজেলার নওহাটা পিল্লাপাড়া এলাকার বদিউজ্জামানের মেয়ে কনকলতা (৩০)।

ডা. আতিফের ঘনিষ্টজন জানান, অনেকটা গোপনীয়তায় ডা. আতিফ বিয়ে করেছেন। বিকেলে আদালতের বার ভবনে গোপনীয়তার সঙ্গে বিয়ে সম্পন্ন করেন ডা. আতিফ নগরীর লক্ষ্মীপুরে প্যারামেডিকেল কলেজের সামনে নতুন স্ত্রীর ভাড়া বাড়িতে উঠেন।

বিয়ের কাবিনে ডা. আতিফ তার মালদ্বীপের ঠিকানা ব্যবহার করেছেন। এছাড়া রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার উপরভদ্রা এলাকাকে অস্থায়ী ঠিকানা হিসেবে উল্লেখ করেছেন। তবে ডা. আতিফের নতুন স্ত্রী কনকলতা ও তার পরিবারের লোকজনদের কেউই বিয়ের বিষয়ে মুখ খুলতে রাজি হননি।

Advertisement

চলতি বছরের ২৯ মার্চ রাজশাহীর ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের ছাত্রী হোস্টেলের ২০৯ নম্বর কক্ষ থেকে মালদ্বীপের মডেল রাউধার মরদেহ উদ্ধার করে পুলিশ।

ওইদিন রাতে নগরীর শাহ মখদুম থানায় কলেজ কর্তৃপক্ষ একটি অপমৃত্যুর মামলা করেন। পরে রাউধার বাবা আদালতে হত্যা মামলা করেন। পুনঃময়নাতদন্তের জন্য তার মরদেহটি উঠানোও হয়।

মামলাটি তদন্ত করছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ। রাউধা মারা যাওয়ার খবর পেয়ে পরের দিন রাজশাহীতে আসেন তার বাবা ডা. মোহাম্মদ আতিফ।

এএম/জেআইএম

Advertisement