খেলাধুলা

পাকিস্তানের বোলারদের তোপে কাঁপছে দক্ষিণ আফ্রিকা

পাকিস্তানের বিপক্ষে সাবধানেই পা ফেলছিলেন দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যানরা। কিন্তু খুব একটা লাভ হয়নি! পা ফসকে গেছে। বামিংহামের এজবাস্টনে পাকিস্তানের বোলারদের তোপে কাঁপছে দক্ষিণ আফ্রিকা।

Advertisement

এই প্রতিবেদন লেখার সময় দক্ষিণ আফ্রিকার সংগ্রহ ৩১ ওভারে ৬ উইকেট হারিয়ে ১২১ রান।

দক্ষিণ আফ্রিকার টপ-অর্ডার তিন ব্যাটসম্যান রান পেয়েছেন! আমলা করেছেন ১৬ রান। কুইন্টন ডি কর্ক নামের পাশে যোগ করেছেন ৩৩ রান। ফাফ ডু প্লেসিসের ব্যাট থেকে এসেছে ২৬ রান।

এবি ডি ভিলিয়ার্স হতাশ করেছেন। ইমাদ ওয়াসিমের শিকার হওয়া প্রোটিয়া অধিনায়ক খুলতে পারেননি রানের খাতাই। জেপি ডুমিনি করতে পেরেছেন মোটে ৮ রান। ওয়াইন পারনেল বিদায় নিয়েছেন শূন্য হাতে। ডেভিড মিলার ৩৬ ও ক্রিস মরিস ৩ রানে ব্যাট করছেন।

Advertisement

এখন পর্যন্ত পাকিস্তানের পক্ষে তিনটি উইকেট নিয়েছেন হাসান আলি। ইমাদ ওয়াসিমের ঝুলিতে জমা পড়েছে দুটি। আর একটি উইকেট পেয়েছেন মোহাম্মদ হাফিজ।

পাকিস্তান একাদশ : সরফরাজ আহমেদ (অধিনায়ক), আজহার আলী, ফাখর জামান, বাবর আজম, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আমির, শাদাব খান, হাসান আলি ও জুনায়েদ খান।

দক্ষিণ আফ্রিকা একাদশ : এবি ডি ভিলিয়ার্স (অধিনায়ক), কুইন্টন ডি কক, হাশিম আমলা, ফাফ ডু প্লেসিস, ডেভিড মিলার, জেপি ডুমিনি, ক্রিস মরিস, ওয়াইন পারনেল, কাগিসো রাবাদা, মরনে মরকেল ও ইমরান তাহির।

এনইউ/পিআর

Advertisement