জাগো জবস

প্রাথমিকে ১ হাজার ২৫ জনের চাকরি

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রাথমিক শিক্ষা অধিদফতরের বিভিন্ন পদে ১ হাজার ২৫ জনকে নিয়োগ দেওয়া হবে। ইতোমধ্যে অনলাইনে শুরু হয়ে গেছে আবেদন প্রক্রিয়া। আগ্রহীরা আগামী ২৪ জুন পর্যন্ত আবেদন করতে পারবেন।

Advertisement

প্রতিষ্ঠানের নাম: প্রাথমিক শিক্ষা অধিদফতর

পদসমূহঅফিস সহায়ক- ৮৬৮ জনডেস্যাচ রাইডার- ১ জননিরাপত্তা প্রহরী- ৭৬ জনমালি- ৩৯ জন পরিচ্ছন্নতাকর্মী- ৪১ জন

শিক্ষাগত যোগ্যতাঅফিস সহায়ক, ডেস্যাচ রাইডার, নিরাপত্তা প্রহরী ও মালি পদে অষ্টম শ্রেণি পাস। সুস্বাস্থ্যের অধিকারী হতে হবে। পরিচ্ছন্নতাকর্মীর জন্য মেথর সম্প্রদায়কে অগ্রাধিকার। যোগ্যতা পঞ্চম শ্রেণি পাস।

Advertisement

বয়স: ১ জুন ২০১৭ তারিখে ১৮-৩০ বছর। বিশেষ ক্ষেত্রে ৩২ বছর।আবেদন করবেন: রাঙামাটি, খাগড়াছড়ি ও বান্দরবান জেলা ব্যতীত সব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

বেতন: ৮,২৫০-২০,০১০ টাকা

আবেদনের নিয়মটেলিটকের ওয়েবসাইট http://dpe.teletalk.com.bd বা প্রাথমিক শিক্ষা অধিদফতরের ওয়েবসাইট www.dpe.gov.bd এর মাধ্যমে আবেদন করা যাবে। আবেদন সাবমিট করার পর Applicant copy প্রিন্ট করে সংরক্ষণ করতে হবে।

আবেদন ফিসঠিকভাবে পূরণ করা Applicant copy থেকে প্রাপ্ত User ID দিয়ে আবেদন ফি জমা দিতে হবে। পরীক্ষার ফি বাবদ ৫৫.৫০ টাকা যেকোন টেলিটক মোবাইল নম্বর থেকে নির্ধারিত সময়ের মধ্যে এসএমএসের মাধ্যমে পরিশোধ করতে হবে।

Advertisement

মনে রাখবেনফি জমা দেওয়ার পর ক্ষুদেবার্তার মাধ্যমে আবেদনকারীকে একটি User ID এবং Password দেওয়া হবে, যা সংরক্ষণ করতে হবে। আবেদন ফি জমা দেওয়ার পর Application form সংশোধন বা প্রত্যাহার করা যাবে না। আবেদন সংক্রান্ত সব নির্দেশনা ওয়েবসাইটে পাওয়া যাবে।

আবেদন শুরু: ৪ জুন ২০১৭ আবেদন শেষ: ২৪ জুন ২০১৭

এসইউ/জেআইএম