খেলাধুলা

কোচ হতে মাত্র দুই লাইনের আবেদন শেবাগের

বিরেন্দর শেবাগ তাহলে এমনই? কখনোই নিয়মের ধার ধারেন না তিনি। সেটা খেলার মাঠেই দেখা গিয়েছিল। এরপর দেখা গিয়েছিল ধারাভাষ্যকার হিসেবে। সোশ্যাল মিডিয়ায় তার উপস্থিতিও থাকে সবার থেকে আলাদা।

Advertisement

তাই বলে এতটা ফরমাল এক বিষয়ে এমন হেঁয়ালি করবেন তিনি? ভারতীয় ক্রিকেট দলের কোচের পদের জন্য তিনি আবেদন করেছেন- এটা আগেই জানা গিয়েছিল। তবে তার আবেদন যে ছিল বেশ অভিনব, তা জানা গেলো শেষে। তিনি যে আবেদন পত্র জমা দিয়েছেন, এমন আবেদন এর আগে কেউ দেখেছেন কি না সন্দেহ।

মাত্র দুই লাইনের আবেদন জমা দিলেন তিনি বিসিসিআইর দপ্তরে। তার এমন বায়োডেটা দেখে রীতিমতো হতবাক বিসিসিআইয়ের কর্মকর্তারা। বিসিসিআইয়ের এক কর্মকর্তা বলেন, শেবাগ তার নিজের মতোই আবেদনপত্র পাঠিয়েছেন। মাত্র দু’লাইনের। সেখানে আলাদা করে সিভি (বায়োডেটা) ছিল না। আমরা তাকে বলেছি, বিস্তারিত আবেদনপত্র পাঠাতে।

কিন্তু শেবাগ কী লিখেছিলেন তার আবেদনপত্রে? ভারতীয় মিডিয়া জানাচ্ছে, শেবাগ লিখেছেন- ‘আমি ভারতীয় ক্রিকেট টিমের কোচ হতে চাই। কিংস ইলেভেন পাঞ্জাবের মেন্টর হয়ে কাজ করেছি, এখনকার ক্রিকেটারদের প্রায় সবার সঙ্গে খেলেছি।’ এই দুই লাইনেই তিনি বোঝাতে চেয়েছেন, কোহালিদের জন্য তিনি কতটা ফিট!

Advertisement

আইএইচএস/এমএস