দেশজুড়ে

স্ত্রীর প্রেমিককে বেঁধে রেখেছেন স্বামী

সিরাজগঞ্জের কাজীপুরের সোনামুখীতে স্ত্রীর প্রেমিককে হাতেনাতে আটক করে বেঁধে রেখেছেন এক স্বামী। রোববার রাত ১১টার দিকে সোনামুখী ইউনিয়নের সোনামুখী গ্রামে এ ঘটনা ঘটে। সোমবার বিকেল পর্যন্ত এ বিষয়ে দেন দরবার চলছে।

Advertisement

স্থানীয়দের বরাত দিয়ে সোনামুখী ইউনিয়ন পরিষদের সদস্য মজনু মিয়া জানান, সাত বছর আগে সারিয়াকান্দি উপজেলার নুরু বাদশার মেয়ে রিপা খাতুনের সঙ্গে সোনামুখী গ্রামের তসের আলী সেখের ছেলে চান মিয়ার বিয়ে হয়। তবে তাদের ঘরে কোনো সন্তানাদি নেই।

রোববার রাত ১১টার দিকে প্রতিবেশী আফসার আলীর ছেলে ফরহাদ আলী (৩৫) চাঁন মিয়ার শোবার ঘরে প্রবেশ করেন। এ সময় চান মিয়া ঘরে ছিলেন না। স্ত্রীর পরকীয়া প্রেম আগে থেকে বুঝতে পেরে সুযোগ বুঝে চাঁন মিয়া ঘরের দরজায় ওঁৎ পেতে থাকেন। একপর্যায়ে তিনি স্ত্রী রিপা খাতুনকে (২২) ডাকাডাকি করলে স্ত্রী দরজা খুলে দেন। এ সময় চাঁন মিয়া প্রেমিক ফরহাদ আলীকে হাতেনাতে ধরে ঘরের খামের সঙ্গে বেঁধে রাখেন।

তিনি আরও জানান, বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা এ বিষয়ে পৃথকভাবে প্রেমিক ফরহাদ ও প্রেমিকা রিপা খাতুনকে জিজ্ঞাসাবাদ করে। এ সময় তারা প্রায় প্রায় মাস যাবৎ একে অপরকে ভালোবাসা ও পরকীয়ায় জড়িয়ে পড়ার কথা স্বীকার করেন। বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা চলছে বলে জানান ইউপি সদস্য মজনু।

Advertisement

কাজীপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমিত কুমার কুণ্ডু বলেন, বিষয়টি আমাদের কেউ জানায়নি। জানালে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ইউসুফ দেওয়ান রাজু/আরএআর/আরআইপি