বিনোদন

ইন্তেখাব দিনার-মমর শেষটা অন্যরকম হতে পারতো

আয়নাবাজি অরিজিনাল সিরিজ নিয়ে নির্মিত হচ্ছে নাটক। যার মধ্যে একটি শেষটা অন্যরকম হতে পারতো। গৌতম কৈরীর নির্দেশনায় এই নাটকের শুটিং সম্প্রতি সম্পন্ন হয়েছে। নাটকটিতে অভিনয় করেছেন জাকিয়া বারি মম, ইন্তেখাব দিনার ও আশীষ খন্দকার।

Advertisement

ময়মনসিংহের মফস্বলে চিত্রায়িত হয়েছে শেষটা অন্যরকম হতে পারতো নাটকটি। যার প্রেক্ষাপট নিয়ে পরিচালক গৌতম কৈরী বলেন, একজন মঞ্চ নাট্যকর্মীর ব্যক্তিজীবনের নানা টানাপোড়েনকে কেন্দ্র করে নাটকটি নির্মিত হয়েছে। যেখানে মঞ্চের অভিনয়কে নিয়ে আসতে বাধ্য হতে হয় পারিবারিক জীবনেও। তিনি জানান, নাটকটিতে বিশ্বনন্দিত নাট্যকার উইলিয়াম শেক্সপিয়ারের বিখ্যাত নাটক ওথেলো এর কিছু ছায়া দেখা যাবে।

এবারের ঈদে মুক্তি পেতে যাচ্ছে দেশের চলচ্চিত্র ইতিহাসে তুমুল জনপ্রিয়তা পাওয়া চলচ্চিত্র আয়ানবাজির ধারাবাহিকতায় আয়নাবাজি অরিজিনাল সিরিজ নামে নতুন একটি টিভি সিরিজ; যা টানা সাতদিন তিনটি টিভি চ্যানেল- জিটিভি, আরটিভি এবং মাছরাঙা টিভিতে একই সঙ্গে একই সময়ে প্রদর্শিত হবে সাতটি পূর্ণাঙ্গ পর্ব।

যেখানে গল্পের মূল আবহে থাকবে একজন মানুষের জীবনের বিভিন্ন বৈচিত্র্যময় রূপের সাবলীল উপস্থাপনা। আন্তর্জাতিক ফিল্ম ইন্ডাস্ট্রিতে এরকম প্রায়ই হতে দেখা গেলেও প্রথমবারের মতো বাংলাদেশী কোন চলচ্চিত্র থেকে টিভি সিরিজ বানানো হচ্ছে। আর এই সিরিজেরই অন্যতম একটি পর্ব হচ্ছে শেষটা অন্যরকম হতে পারতো।

Advertisement

এনই/পিআর