বিনোদন

শাকিব-অপুর রাজনীতি ছবির প্রচারণায় পরীমনি

নানা কারণে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’ ছবি। গতকাল সোমবার ছবিটির একটি টিজার প্রকাশের পর থেকে আলোচনায় ভিন্নমাত্রা যোগ হয়েছে। চলচ্চিত্র সংশিষ্ট সকলের কাছে সমাদার পেয়েছে ‘রাজনীতি’র টিজার। এমনকি ‘রাজনীতি’র টিজার দেখে মুগ্ধ হয়েছেন আরেক চিত্রনায়িকা পরীমনি। মুগ্ধতার ছাপ ফেলেছেন নিজের ফেসবুক স্ট্যাটাসে। সেখানে অপু বিশ্বাসের গুণগান করে ‘রাজনীতি’ ছবিটি সকলকে হলে গিয়ে দেখার আমন্ত্রণ জানিয়েছেন পরীমনি।অপু বিশ্বাসের প্রসশংসা করে পরীমনি স্ট্যাটাসে লিখেছেন, অপু বিশ্বাস বাংলা চলচ্চিত্রের রানী। তোমায় নিয়ে সাজিয়ে গুছিয়ে লেখার পথ অজানা আমার দিদিভাই। তোমার সৃজনশীল পথ চলা, আমার এক বড় অনুপ্রেরণা। তোমার স্বচ্ছ বিচলন, আমার এক জোরলো মনোবল। আর তোমার কোমল স্নেহময় হৃদয়, শত নারীর অস্তিত্বের দর্পণ। ‘কাল সকালে’ চলচ্চিত্র দিয়ে তুমি এসেছিলে বাংলার চলচ্চিত্র জগতে। সেই থেকে তোমার এই জগতে সোনালী সকালটাই বিদ্যমান। বিরতিহীন বাণিজ্য সফল আর রুচিশীল একের পর এক ছায়াছবি উপহার দিয়েছো আমাদের। সিনেমাপ্রেমীদের জন্য তোমার সব থেকে বড় উপহারটা ছিল একটা সুন্দর পরিপূর্ণ জুটি।

Advertisement

‘রাজনীতি’ ছবির জন্য শুভকামনা ও প্রচারণা করে পরীমনি আরও লেখেন, আমি ‘রাজনীতি’সহ ঈদে আগত প্রতিটি ছবির টিজার দেখেছি। আর দেখার পর আমি একজন দর্শক হিসেবে স্বপরিবারে রাজনীতি দেখব বলে ঠিক করলাম। সেই সঙ্গে একজন অভিনেত্রী হিসেবে আমি আমার সকল শুভাকাঙ্খী, বন্ধু এবং সকল অনুসারীদেরও আহ্বান জানাই রাজনীতি দেখুন। অনেক শুভকামনা রইলো রাজনীতির পরিচালক বুলবুল বিশ্বাস দাদার জন্য। অনেক ভালোবাসা পুরো রাজনীতির কর্মীদের জন্যে। আর প্রাণঢালা আশীর্বাদ বাংলা চলচ্চিত্রের রাজা+রানীর (শাকিব-অপু) জন্যে। জয় হক আমাদের চলচ্চিত্র।

এদিকে, কিছুদিন আগে বিনাকর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে রাজনীতি ছবিটি। ‘রাজনীতি’ ছবিতে শাকিব খান ও অপু বিশ্বাস ছাড়া আরও অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, সাদেক বাচ্চু, আলীরাজ, ডিজে সোহেল ও কমল প্রমুখ।

আগামী ঈদে রাজনীতি ছবিটি মুক্তি পাবে বলে নিশ্চিত করেছেন এর পরিচালক বুলবুল বিশ্বাস।  

Advertisement

এনই/আরএস/এমএস