বিনোদন

ফ্যাশন হাউজ খুললেন সুজানা

মডেল-অভিনেত্রীর বাইরে সুজানার পালকে যোগ হয়েছে নতুন পরিচয়। তিনি ব্যবসায়ী হলেন। রাজধানীর বনানীর ১১ নম্বর সড়কে ‘সুজানাস ক্লোজেট’ নামের একটি ফ্যাশন হাউজ খুললেন। শনিবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় এই ফ্যাশন হাউজটির উদ্বোধন করা হয়। সুজানার ফ্যাশন হাউজ উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তার ঘনিষ্ঠ বন্ধু চিত্রনায়িকা অপু বিশ্বাস, উপস্থাপিকা শারমিন লাকি, চিত্রনায়িকা অঞ্জনা, কণ্ঠশিল্পী বীথি চৌধুরী ছাড়াও অনেকে।

Advertisement

সুজানা বলেন, ‘আমি সব সময় চেয়েছি আমার নিজস্ব ফ্যাশন ভাবনা আমার ভক্তদের মাঝে ছড়িয়ে দিতে। আমার দীর্ঘ দিনের সেই স্বপ্ন পূরণ হয়েছে। তাই ঈদের মতো বড় উৎসবকে সামনে রেখে ‘সুজানাস ক্লোজেট’ উদ্বোধন করেছি।

তিনি বলেন, ‘সময়ের সঙ্গে নারীদের রুচিকে প্রাধান্য দিয়ে সাজানো হয়েছে আমার ফ্যাশন হাউজ। ছোট পরিসরে ফ্যাশন হাউজের ব্যবসা শুরু করলাম। আগামীতে ইচ্ছে আছে এটাকে বড় পরিসরে নিয়ে যাওয়ার।’

ফ্যাশন হাউজ উদ্বোধনে অপু জানান সুজানা তার খুব কাছে বন্ধু। তাই বন্ধুর ডাকে ছুটে এসেছেন তিনি। বলেন, সুজানা এই ফ্যাশন হাউজটা খুলবে সেটা আমার সঙ্গে আলাপ করেছিল আগেই। আমি তাকে উৎসাহ দিয়েছি। এখন ‘সুজানাস ক্লোজেট’ এর জন্য অনেক শুভ কামনা থাকলো।

Advertisement

‘সুজানাস ক্লোজেট’ এ পাওয়া যাচ্ছে ইন্ডিয়ান-পাকিস্তানি এক্সক্লুসিভ পোশাক, দুবাইয়ের বিখ্যাত আতর ছাড়াও অনেককিছু। ‘সুজানাস ক্লোজেট’ এর ফ্যানপেজ www.facebook.com/suzenascloset

এনই/এইচএন/পিআর