বিনোদন

সবাইকে রাজনীতি দেখার আমন্ত্রণ জানালেন অপু বিশ্বাস

ব্যক্তিগত জীবনে নানা চড়াই-উতরাই পেরিয়ে এক বছর পর ফিরছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। আগামী ঈদে অপু অভিনীত ‘রাজনীতি’ ছবিটি মুক্তি পাচ্ছে। এ ছবির মুক্তি উপলক্ষে গতকাল সন্ধ্যায় রাজধানীর ঢাকা ক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

Advertisement

সেখানে উপস্থিত থেকে অপু বলেন, ‘আপনারা সবাই হলে এসে ছবিটি দেখবেন। কারণ বহুদিন পর আমার ছবি মুক্তি পেতে যাচ্ছে। তাছাড়া এটি এ দেশের ছবি, এখানকার মানুষদের বানানো ছবি, পিওর বাংলাদেশি ছবি। আমি সবাইকে হলে গিয়ে ছবিটি দেখার আমন্ত্রণ জানাচ্ছি।’

‘রাজনীতি’ ছবিটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা বুলবুল বিশ্বাস। ছবিতে অপুর নায়ক শাকিব খান। তবে শাকিব অন্য ছবির শুটিংয়ে ঢাকার বাইরে থাকায় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন না। অপু বলেন, ‘আমাকে ও শাকিবকে অন্যভাবে পাবেন। অন্যরকম চরিত্রে। এটাই আমার ফিরে আসার বড় চমক হবে। ভাবতেই অন্যরকম লাগছে। আজ এখানে এভাবে সবাইকে পেয়ে ভীষণ খুশি খুশি লাগছে।’

পরিচালক বুলবুল বিশ্বাস বেশ আত্মবিশ্বাসের সাথেই বলেন, দর্শক একবার হলে ঢুকলে তিন ঘণ্টার আগে বের হতে পারবেন না। আর ছবিটির শুটিং বাকি নেই।

Advertisement

‘রাজনীতি’ ছবিতে প্রধান তিনটি চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান, অপু বিশ্বাস ও আনিসুর রহমান মিলন। আরও আছেন শহীদুল আলম সাচ্চু, সাদেক বাচ্চু, আলীরাজ, ডিজে সোহেল, কমল সহ আরও অনেকে।

এদিকে, অনুষ্ঠানটিতে অপু বিশ্বাস এলেও আসেননি শাকিব খান ও আনিসুর রহমান মিলন। শাকিব খান ‘রংবাজ`-এর শুটিংয়ে ঢাকার বাইরে এবং তিনি উপস্থিত থাকতে না পারার জন্য দুঃখ প্রকাশ করেছেন। মিলন ভাই আমেরিকায় পরিবারের সাথে ছুটি কাটাতে গেছেন- বললেন পরিচালক বুলবুল বিশ্বাস।

বছর দেড়েক আগে সর্বশেষ ‘রাজনীতি’ ছবির শুটিং করেছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। এরপর পদ্মা-মেঘনায় অনেক জল গড়িয়েছে, সময়ও অনেক চলে গেছে। অপু এরমধ্যে ছেলের মা হয়েছেন। জানিয়েছেন স্বামী শাকিব খান ও সংসারের কথা। চোখের জলে দাবি করেছেন পারিবারিক স্বীকৃতি। সবকিছু ঠিকঠাক হয়ে যাওয়ায় এখন বেশ স্বাচ্ছন্দে আছেন অপু বিশ্বাস।

এনই/এইচএন/পিআর

Advertisement