রাজনীতি

‘বিএনপির ভিশন নিয়ে সরকারে অস্থিরতা শুরু হয়েছে’

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন ‘বিএনপির ভিশন-২০৩০ দেশের বুদ্ধিজীবী শ্রেণিসহ সবাই মনে প্রাণে গ্রহণ করায় সরকারের ভিতর নতুন করে অস্থিরতা শুরু হয়েছে।

Advertisement

বুধবার জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে স্বাধীনতা ফোরামের আয়োজনে সদ্য প্রয়াত জাগপা সভাপতি শফিউল আলম প্রধানের স্মরণে আয়োজিত শোকসভা ও দোয়া মাহফিলে তিনি এ মন্তব্য করেন।

বিএনপিকে প্রতিবাদ সমাবেশের অনুমতি না দেয়া প্রসঙ্গে তিনি বলেন, সরকার কেন অনুমতি দেয়নি সেটা বুঝতে জনগণের আর বাকি নেই। এ সরকার জনগণকে ভয় পায়। তারা বিএনপিকে রাজনৈতিকভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে পুলিশকে ব্যবহার করছে।

বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, আবার যারা নীলনকশার নির্বাচনের দুঃসাহস করছে তাদের স্পষ্ট ভাষায় বলতে চাই, ৫ জানুয়ারির মতো নির্বাচন বাংলার মাটিতে ভবিষ্যতে আর হবে না, হতে দেয়া হবে না। এদেশের জনগণ তা প্রতিহত করবে।

Advertisement

আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহর সভাপতিত্বে স্মরণসভায় আরও বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক ড. এমাজউদ্দীন আহমদ, ২০ দলীয় জোটের শরিক বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইবরাহিম (বীরপ্রতীক), জাতীয় পার্টির (কাজী জাফর) মহাসচিব মোস্তফা জামাল হায়দার, এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্তজা, বাংলাদেশ ন্যাপের সভাপতি জেবেল রহমান গানি, বাংলাদেশ লেবার পার্টির সভাপতি ডা. মোস্তাফিজুর রহমান ইরান, জাগপা সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, ন্যাপের মহাসচিব গোলাম মোস্তফা ভূঁইয়া প্রমুখ।

এএস/এমএমজেড/জেআইএম