অর্থনীতি

‘নিলাম অফার’ নিয়ে এল অথবা ডটকম

অনলাইনে কেনাকাটার জনপ্রিয় সাইট অথবা ডটকমে (www.othoba.com) শুরু হয়েছে নিলাম অফার ‘কার দামে কত দম’। এই অফারের আওতায় নিলামে সর্বোচ্চ দাম হাঁকিয়ে ক্রেতারা কিনে নিতে পারবেন আকর্ষণীয় সব পণ্য। ২১ মে থেকে শুরু হওয়া এ নিলাম চলবে ২৭ মে পর্যন্ত।

Advertisement

‘অথবা ডটকম’র অ্যাসিস্ট্যান্ট ব্র্যান্ড ম্যানেজার নির্ঝর কুমার কুণ্ডু বলেন, বিডিং অফারে ক্রেতারা পণ্যের সর্বোচ্চ দাম হাঁকিয়ে কিনে নিতে পারবেন অ্যাপল ব্রান্ডের মোবাইল ফোন, ভিশন টিভি, ওয়াশিং মেশিন ও এয়ার কন্ডিশনার, দুরন্ত বাইসাইকেল, রিগ্যাল ফার্নিচার, স্যামস্যাং ও শাউমি ব্র্যান্ডের স্মার্টফোনসহ বিভিন্ন  ব্রান্ডের নানা পণ্য।

তিনি আরও বলেন, এই নিলামে অংশগ্রহণ করতে চাইলে ‘অথবা ডটকম’র সাইটে (www.othoba.com) প্রবেশ করে ‘নিলাম অফার’ ব্যানারে ক্লিক করতে হবে। এরপর ‘বিডিং প্রডাক্ট’ তালিকা থেকে পছন্দের পণ্য নির্বাচন করে ‘বিড প্লেস’ করতে হবে নিজের পছন্দমতো দামে। ‘বিড প্লেস’ করার জন্য ব্যবহারকারীকে অবশ্যই রেজিস্ট্রেশন করতে হবে। এই বিডিং প্রক্রিয়ায় শেষ পর্যন্ত জয়ের মুকুটটি থাকবে সর্বোচ্চ ‘বিডার’র মাথায়।

উল্লেখ্য, অনলাইনে কেনাকাটায় ক্রেতাদের কাছে এরই মধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে প্রাণ-আরএফএল গ্রুপের সহযোগী এই প্রতিষ্ঠানটি। বর্তমানে এই সাইটে ক্রেতারা বিভিন্ন ধরনের পোশাক, গৃহস্থালি সামগ্রী, ইলেক্ট্রনিক্স পণ্য, মোবাইলসহ নানা ধরনের পণ্য কিনতে পারছেন।

Advertisement

জেডএ/ওআর/আরআইপি