খেলাধুলা

জুতার ব্যবসা শুরু করলেন মেসি-সুয়ারেজের দুই বান্ধবী

ফুটবল মাঠে দু’জন কাঁধে কাঁধ মিলিয়ে প্রতিপক্ষের রক্ষণ গুঁড়িয়ে দেন। লিওনেল মেসি এবং লুইস সুয়ারেজ- একের পর এক শিরোপা উপহার দেন বার্সেলোনাকে। মাঠের দুই সতীর্থের বাল্যকালের দুই বান্ধবী মিলে শুরু করলেন নতুন অভিযান। অভিনব একটি উদ্যোগ নিলেন তারা দু’জন। এক সঙ্গে শুরু করলেন জুতার ব্যবসা। ঘটা করে সেই জুতার শো-রুমের উদ্বোধনও করে ফেলেছেন মেসি এবং সুয়ারেজ।

Advertisement

জুতার শো রুমের ব্যবসাটা শুরু করেছেন মূলত লিওনেল মেসি এবং লুইস সুয়ারেজের দুই বান্ধবী। লিওনেল মেসির বান্ধবী আন্তোনেল্লা রোকুজ্জো এবং লুইস সুয়ারেজের স্ত্রী সোফিয়া বালবির উদ্যেগেই শুরু হয়েছে নতুন এই ব্যবসা।

বার্সেলোনায় এলাকায় বুধবার সন্ধ্যায় যখন সারকানি নামে শো-রুমটির উদ্বোধন করা হয়, তখন সেখানে উপস্থিত ছিলেন মেসি-সুয়ারেজ দু’জনই। উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন হ্যাভিয়ের মাচেরানো, সার্জিও বস্কুয়েটসরা। উদ্বোধনের পর মেসি এবং সুয়ারেজের বান্ধবীর শো রুম থেকে নিজেদের জন্য বুট জুতা কিনে নেন। এ সময় বান্ধবীসহ উপস্থিত ছিলেন সেস ফ্যাব্রেগাসও।

ইংলিশ মিডিয়ায় গুঞ্জন, মেসির যে মাঝে মধ্যে বার্সেলোনা ছাড়ার গুজব বের হয়, সেগুলো সম্ভবত সবই ভূয়া। কারণ, মেসি যে কাতালুনিয়াতেই শেকড় গেড়ে বসছেন এই শো রুমটি তারই উদাহরণ। ২০১৮ সালে হয়তো মেসির সঙ্গে বার্সার পুরনো চুক্তি শেষ হয়ে যাবে। তবে, খুব শিগগিরই নতুন চুক্তি হতে যাচ্ছে দু’পক্ষের মধ্যে। সুতরাং, ক্যারিয়ার শেষ না হওয়া পর্যন্ত মেসি থাকছেন বার্সাতেই। তার বান্ধবী রোকুজ্জোর জুতার শো রুম খোলা- তারই প্রমাণ।

Advertisement

আইএইচএস/জেআইএম