দেশজুড়ে

ছবি তোলা নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ

কুড়িগ্রামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আয়োজিত আনন্দ র‌্যালি শেষে ছবি তোলাকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।

Advertisement

বুধবার দুপুর সোয়া ১টার দিকে শহরের কলেজ মোড় এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় কুড়িগ্রাম-চিলমারী সড়কে এক ঘণ্টা যান চালাচল বন্ধ হয়ে যায়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, ক্যামেরায় ছবি তোলাকে কেন্দ্র করে পৌর ছাত্রলীগেরর সাধারণ সম্পাদক রাজু আহমেদের সঙ্গে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি এসএম নাজমুল ইসলামের উত্তপ্ত বাক্য বিনিময় ও হাতাহাতি হয়। এতে দুইজনই আহত হয়। এ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া চলে। এ সময় কুড়িগ্রাম-চিলমারী সড়কে দুই গ্রুপ অবস্থান নেয়ায় যান চলাচল সাময়িকভাবে বন্ধ হয়ে যায়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম মঞ্জু মণ্ডল জানান, বিষয়টি শুনেছি। উভয় পক্ষের সঙ্গে আলোচনা করে বিষয়টির সুষ্ঠু সমাধান করা হবে।

Advertisement

কুড়িগ্রাম সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ আব্দুস সোবহান জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে।

নাজমুল হোসাইন/আরএআর/জেআইএম