বিনোদন

নতুন ছবিতে আলভিরা ইমু

আলভিরা ইমু অভিনীত ‌‘গোপন সংকেত’ এবং ‘খুশি’ নামের দুটি ছবির কাজ চলছে। এরই মধ্যে গতকাল (সোমবার) তিনি নতুন আরেক ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবির নাম ‘জেনারেশন গ্যাপ’। জিএম সারোয়ারের প্রযোজনায় এই ছবির পরিচালক উত্তম আকাশ।

Advertisement

ইমু বলেন, ‘জেনারেশন গ্যাপ’ ছবিতে আমি অভিনয় করবো এটা চূড়ান্ত। চুক্তিবদ্ধ হয়েছি গতকাল। দুই জেনারেশনের একসঙ্গে প্রেম নিয়েই ছবির গল্প।’ তিনি এও বলেন, ‘আমাদের দেশে সাধারণ এই ধরণের গল্পে ছবি নির্মাণ হয় না। আমার মনে হচ্ছে, এই ছবির মাধ্যমে দর্শকরা নতুন কিছু পাবেন।’

‘জেনারেশন গ্যাপ’ ছবিতে ইমুর নায়ক হিসেবে কে অভিনয় করবেন সেটি এখনও চূড়ান্ত নয় বলে জানালেন প্রযোজক জিএম সারোয়ার। তিনি বলেন, ‘আরিফিন শুভ ও আলমগীর সাহেবের সঙ্গে প্রাথমিক আলাপ সেরেছি। তারা সময় চেয়েছেন। চূড়ান্ত হয়ে গেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে জানাবো।’ তবে তিনি জানান, সবকিছু চূড়ান্ত হলে আগামী জুলাইয়ে ‘জেনারেশন গ্যাপ’ ছবির কাজ শুরু হবে।

এই প্রযোজক বিনিয়োগ করেছিলেন ‘যেমন জামাই তেমন বউ’, ‘ঢাকাইয়া পোলা বরিশালের মাইয়া’ শিরোনামের ব্যবসা সফল ছবিতে। সর্বশেষ তার প্রযোজিত ছবি ছিল হুমায়ূন ফরীদি অভিনীত শেষ ছবি ‘এক জবানের জমিদার হেরে গেলেন এইবার’।

Advertisement

অন্যদিকে, আগামীতে অপূর্ব রানা প্রযোজিত ‘একরাতের জন্য’ শিরোনামের একটি নতুন ছবিতে কাজ করবেন আগামীতে। এছাড়া আরও নতুন একাধিক ছবির খবর শিগগির জানাবেন। এনই/এলএ