রাজনীতি

আরও চমক আছে অপেক্ষা করুন : হাওলাদার

সম্মিলিত জাতীয় জোটের প্রধান মুখপাত্র ও জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বলেছেন, আরও চমক আছে অপেক্ষা করুন। সম্মিলিত জাতীয় জোটে আরও অনেক দল যোগ দেবে।

Advertisement

সোমবার সকালে রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের কার্যালয় মিলনায়তনে সম্মিলিত জাতীয় জোটের লিয়াজোঁ কমিটির প্রথম সভা শেষে জোটের পক্ষ থেকে সাংবাদিকদের রুহুল আমিন হাওলাদার এসব কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশে নির্বাচন আসলেই জোটের একটা প্রবণতা দেখা দেয়। সর্বসম্মতিক্রমে সারা দেশে সম্মিলিত জাতীয় জোটের লিয়াজোঁ কমিটির বিভাগ, মহানগর, জেলা, উপজেলা, পৌরসভা লিয়াজোঁ কমিটি গঠন করা হবে। দেশবাসীকে ঐক্যবদ্ধ করাই আমাদের সম্মিলিত জাতীয় জোটের প্রচেষ্টা। রমজান মাসকে সামনে রেখে একযোগে কাজ করা আমাদের লক্ষ্য। আগামীতে আরও চমক আছে অপেক্ষা করুন। সম্মিলিত জাতীয় জোটের সঙ্গে আরও একাধিক রাজনৈতিক দল যোগদান করবে।

সভায় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি ও সম্মিলিত জাতীয় জোটের প্রধান হুসেইন মুহম্মদ এরশাদ। সভায় সভাপতিত্ব করেন জোটের প্রধান মুখপাত্র ও জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার।

Advertisement

সভায় আর উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও লিয়াজোঁ কমিটির সদস্য কাজী ফিরোজ রশীদ, সৈয়দ আবু হোসেন বাবলা, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট থেকে মাওলানা এমএ মতিন, মাওলানা স উ ম আব্দুস সামাদ, অধ্যাপক এম এ মোমেন, মাওলানা আ ন ম মাসউদ হোসাইন আল ক্বাদেরী, মাওলানা মোহাম্মদ আব্দুল মতিন, জাতীয় ইসলামি মহাজোট থেকে আবু নাছের ওহেদ ফারুক, হাফেজ মাওলানা আব্দুল লতিফ চৌধুরী, ক্বারী মাওলানা আসাদুজ্জামান, মুফতি মহিবুল্লাহ, বঙ্গদ্বীপ এমএ ভাসানী, বাংলাদেশ জাতীয় জোট (বিএনএ) থেকে অ্যাডভোকেট মো. জাহাঙ্গীর হোসেন, শেখ মোস্তাফিজুর রহমান, মো. আখতার হোসেন এবং এআরএম জাফর বিল্লাহ চৌধুরী।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সম্মিলিত জোটের মুখপাত্র রুহুল আমিন হাওলাদার বিএনপির ২০৩০ ভিশন সম্পর্কে বলেন, প্রত্যেক দলেরই রণকৌশল থাকে এবং সেটাই তারা প্রকাশ করছেন। এ সম্পর্কে আমার মন্তব্য নেই।

তিনি অন্য এক প্রশ্নের উত্তরে বলেন, আমাদেরও ভিশন থাকবে নতুন নামে, মানুষের চাহিদা অনুসারে। জোটের মুখপাত্র আরও বলেন, আওয়ামী লীগ ও বিএনপির জোট থেকে অনেকে আমাদের এই সম্মিলিত জাতীয় জোটে যোগদান করার সম্ভাবনা রয়েছে।

এমএসএস/জেডএ/আরআইপি

Advertisement