জাতীয়

গুলশানে আপন জুয়েলার্সে আবারও অভিযান

রাজধানীর গুলশান এভিনিউয়ের আপন জুয়েলার্সের সিলগালা করা বিক্রয়কেন্দ্রে আবারও অভিযান শুরু করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর।

Advertisement

সোমবার বিকেল ৩টায় গুলশান ২ নম্বরের সুবাস্তু ইমাম টাওয়ারে অবস্থিত আপন জুয়েলার্সের শাখায় অভিযানটি শুরু হয়। অভিযানে নেতৃত্ব দেন শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের উপ-পরিচালক সাইফুর রহমান।

বিষয়টি নিশ্চিত করে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের সহকারী পরিচালক জুবাইদা খাতুন জানান, গতকাল আপন জুয়েলার্সের গুলশানের এ শাখাটি বন্ধ ছিল। আমরা সিলগালা করে চলে গিয়েছিলাম। আজ সেখানে বিকেল ৩টা থেকে অভিযান চলছে। এখন ইনভেনটরি চলছে। অভিযান শেষে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি।

উল্লেখ্য, রাজধানীর বনানীতে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি শাফাত আহমেদের বাবা দিলদার আহমেদের ‘অবৈধ সম্পদ’ খুঁজতে তার প্রতিষ্ঠান আপন জুয়েলার্সের পাঁচটি বিক্রয়কেন্দ্রে গতকাল (রোববার) একযোগে অভিযান চালায় শুল্ক গোয়েন্দা। এর মধ্যে গুলশানের এই শাখাটি সিলগালা করা হয়েছিল।

Advertisement

এ ছাড়া শাফাত, দিলদার আহমেদ ও আপন জুয়েলার্সের নামে থাকা ব্যাংক হিসাবের তথ্য চেয়ে সব ব্যাংকে রোববার চিঠি দিয়েছে বাংলাদেশ ব্যাংক।

জেইউ/জেডএ/পিআর