প্রবাস

শেখ হাসিনার নেতৃত্ব বিশ্বজুড়ে প্রশংসা কুড়িয়েছে

মুক্তিযুদ্ধবিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন (অব.) এ বি তাজুল ইসলাম বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা কুড়িয়েছে বিশ্বজুড়ে। তিনি বলেন, নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু, মেট্রোরেল, ফ্লাইওভার নির্মাণসহ দারিদ্র্য বিমোচন ও খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জনসহ ডিজিটাল বাংলাদেশের উন্নয়নে তার নেতৃত্ব আজ বিশ্বজুড়ে অনুকরণীয়।

Advertisement

শুক্রবার রাত ৮টায় বাহরাইনের রাজধানী মানামার স্থানীয় একটি হোটেল বাহরাইন আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ সমবায় ব্যাংক চেয়ারম্যান ও যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহি বলেন, শেখ হাসিনার চিন্তা-চেতনা দেশ ও দেশের মানুষের জন্য। কৃষকের জন্য ১০ টাকায় ব্যাংক অ্যাকাউন্ট, মুক্তিযোদ্ধা ভাতা, বয়স্কভাতা, বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ ও বহুমুখী উন্নয়ন কার্যক্রম নিয়ে কৃষক ও জনগণের ভাগ্য উন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছেন শেখ হাসিনা।

বাহরাইন আওয়ামী লীগ সভাপতি মো. শাহজালালের সভাপতিত্ব ও সংগঠনের সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম ও গোলাম কিবরিয়ার যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাহরাইনের রাষ্ট্রদূত মেজর জেনারেল (অব.) কে এম মমিনুর রহমান, বাহরাইন আওয়ামী লীগের সাবেক সভাপতি শেখ বজলুর রহমান, বাংলাদেশ সমাজের সভাপতি ফজলুল করিম বাবলু, বাংলাদেশ সোসাইটি সভাপতি ফুয়াদ তাহির শান্তনু, বাংলাদেশ সমাজ সাধারণ সম্পাদক ঈমাম হোসেন বাবুল, সৌদি আরব পূর্বাঞ্চলীয় প্রদেশ (দামমাম) আওয়ামী পরিষদ সিনিয়র সহ-সভাপতি কাজী আলী হায়দার, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সদস্য হোসাইন মনির, বাঞ্ছারামপুর থানা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মো. সেলিম রেজা, বাহরাইন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মানিক হোসেন মিলু, হাকিম মৃধা, আব্দুস সবুর, মো. রহমতুল্লাহ, মুজিবুর রহমান, শরীফুল ইসলাম প্রমুখ।

Advertisement

অনুষ্ঠানে বাহরাইন আওয়ামী লীগ, বাংলাদেশ সমাজ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, বঙ্গবন্ধু পরিষদ ও যুবলীগের বিভিন্ন পর্যায়ের বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিএ/জেআইএম