রাজনীতি

বাতিল হতে পারে খালেদার সংবাদ সম্মেলন

ভিশন-২০৩০ রূপরেখা নিয়ে বিস্তারিত তুলে ধরতে বুধবার সংবাদ সম্মেলন ডেকেছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তবে এই সংবাদ সম্মেলন হবে কি না তা নিয়ে আশঙ্কা প্রকাশ করেছেন অনেকে। তারা বলছেন, বিএনপি চেয়ারপারসনের শারীরিক অসুস্থতার কারণে বুধবার তার যে সংবাদ সম্মেলন হওয়ার কথা রয়েছে তা বাতিল হতে পারে।

Advertisement

এদিকে খালেদা জিয়ার সংবাদ সম্মেলন বাতিলের বিষয়টি নাকচ করে দিয়েছেন চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান। তিনি বলেন, নতুন কোনো সিদ্ধান্ত হলে জানানো হবে।চেয়ারপারসনের আরেক মিডিয়া উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার জাগো নিউজকে বলেন, নতুন কোনো সিদ্ধান্ত নেই। আগের সিদ্ধান্তই বহাল রয়েছে।

দলের সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন জাগো নিউজকে মঙ্গলবার দুপুরে বলেন, আমরা এখনও জানি কাল সংবাদ সম্মেলন হবে। তবে ম্যাডাম যে অসুস্থ এটা সত্য।

উল্লেখ্য, সোমবার বেগম খালেদা জিয়া আদালতে হাজিরা দিতে গেলে তার আইনজীবী ও দলের স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমির উদ্দিন সরকার আদালতকে বিএনপি চেয়ারপারসনের অসুস্থতার কথা জানিয়ে সময়ের আবেদন করেন। এতে তার সময়ের আবেদন পুনর্বিবেচনা করেন আদালত।

Advertisement

এমএম/জেডএ/ওআর/পিআর