খেলাধুলা

নতুন মালিক পেলো রংপুর রাইডার্স

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএলে) অন্যতম একটি ফ্রাঞ্চাইজি রংপুর রাইডার্স। আগামী আসরের আগে নতুন করে মালিকানা পেলো রংপুরের ফ্রাঞ্জাইজিটি। বাংলাদেশের শীর্ষস্থানীয় শিল্প ও ব্যবসা প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের অধীনে নতুন করে যাত্রা শুরু করলো রংপুর রাইডার্স। আজ (সোমবার) সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে এ সংক্রান্ত একটি পৃষ্ঠপোষকতা চুক্তি সম্পন্ন হয়।

Advertisement

বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান এবং শেখ জামাল ধানমণ্ডি ক্লাব লিমিটেডের প্রেসিডেন্ট সাফওয়ান সোবহান তাসভির ‘সোহানা স্পোর্টস লিমিটেডের’ ম্যানেজিং ডিরেক্টর হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। রংপুর রাইডার্স ‘সোহানা স্পোর্টস লিমিটেড’-এর মাধ্যমে পরিচালিত হবে।

রংপুর রাইডার্স-এর নতুন ম্যানেজমেন্ট টিমে রয়েছেন- চেয়ারম্যান: মোস্তফা আজাদ মহিউদ্দিন, উপদেষ্টা : নাঈমুর রহমান দুর্জয় এমপি, পরিচালক : জাভেদ ইকবাল এবং মিজানুর রহমান, প্রধান নির্বাহী কর্মকর্তা : ইশতিয়াক সাদেক।

মালিকানা গ্রহণ অনুষ্ঠানে সোহানা স্পোর্টস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সাফওয়ান সোবহান তাসভির বলেন- কোচ, ফিজিও এবং খেলোয়াড়সহ সকল প্রকার আধুনিক সুবিধা প্রদান করে এই দলটিকে পরিচালনা করার মাধ্যমে সর্বপরি দেশের ক্রিকেটের সম্ভাব্য সব ধরনের উন্নয়ন করার চেষ্টা করবো।

Advertisement

তিনি বলেন, সামাজিক অবক্ষয় যেমন- মাদকাসক্তি, জঙ্গিবাদ এবং বিভিন্ন গুরুতর অপরাধ থেকে তরুণদের দুরে রাখা এবং তাদের সঠিক পথে এগিয়ে নেওয়ার ক্ষেত্রে খেলাধুলার উন্নয়ন একটি কার্যকরি উপকরণ হতে পারে।

আইএইচএস/আরআইপি