বিনোদন

মাহিম করিমের নায়িকা হচ্ছেন কলকাতার সৌরিতী

মডেল-অভিনেত্রী সারিকার সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর চলচ্চিত্রে আসার ঘোষণা দেন মাহিম করিম। শুধু ঘোষণাতেই থেমে থাকেননি তিনি, নিয়েছেন প্রস্তুতিও। সুঠাম দেহ, অভিনয়, নাচ ও ফাইট সবকিছুইতে নিজেকে উপযোগী করেছেন।

Advertisement

এবার মাহিমের ছবির নায়িকার বিষয়টি চূড়ান্ত হলো। তার ছবির নায়িকা হচ্ছেন কলকাতার টিভি সিরিয়ালের পরিচিত মুখ সৌরিতী ব্যানার্জি। যিনি ২০১৪ সালের মিস ফেমিনা ফাইনালিস্ট।

এ প্রসঙ্গে মাহিম জাগো নিউজকে বলেন, মিস ফেমিনায় থাকা এ অভিনেত্রী আমার ছবিতে কাজ করবেন। এজন্য আমরা কলকাতায় কদিন আগে একসঙ্গে ফটোশুটও করেছি। স্টার জলসার ‘ঠিক যেন লাভ স্টোরি’ এবং কালারস টিভি চ্যানেলের ‘নাগলীলা’ নামে আরেকটি সিরিয়ালে কাজ করেছেন এ অভিনেত্রী।

তিনি বলেন, আইডিয়া, হোন্ডা, ন্যাশনাল রেলওয়ে, মোনাকোর মতো ব্র্যান্ডের বিজ্ঞাপনেও মডেল হয়েছেন সৌরিতী। আমার বিশ্বাস, আমাদের কাজটিও দর্শকরা পছন্দ করবেন।

Advertisement

এদিকে মাহিম-সৌরিতী ব্যানার্জির ছবির নাম চূড়ান্ত না হলেও এরই মধ্যে জানা গেছে বাংলাদেশ ও ভারতের দুজন পরিচালক যৌথভাবে মাহিমের ছবিটি পরিচালনা করবেন। এই ছবির বাংলাদেশের পরিচালক ঈশান আরফিন নিতুল ও সংগীত পরিচালক রুম্মান চৌধুরী।

মাহিম আরও জানান, ছবির শুটিংয়ের সব প্রস্তুতি নেয়া হয়েছে। ছবিতে অরজিৎ সিং, শ্রেয়া ঘোষাল, নেহা কাক্কারের মতো তারকারা প্লেব্যাক করছেন।

মাহিম এও বলেন, এ ছবিতে আরও একটি চমক থাকছে। একজন জনপ্রিয় অভিনেত্রীকে দেখা যেতে পারে আমার সঙ্গে। তবে সেই ঘোষণা কদিন পরেই দেব।

অভিনয়ের পাশাপাশি মাহিম চালু করছেন প্রডাকশন হাউজ। যার নাম এমকে প্রডাকশন হাউজ। শুধু চলচ্চিত্রই নয় এর পাশাপাশি নাটক ও মিউজিক ভিডিও নির্মাণ করা হবে।  মাহিম বলেন, এখানে শখ বা জেদ নয়, আমি বাণিজ্যিক ও সৃজনশীল উদ্দেশ্য নিয়েই মাঠে নেমেছি।

Advertisement

এনই/আরআইপি