জোকস

আজকের জোকস : আপনাকে খুব ভালো লাগে

আপনাকে খুব ভালো লাগেমেয়ে : কি ফোন ইউজ করেন আপনি?ছেলে : আইফোন ফাইভ সি।মেয়ে : ওয়াও। কে দিছে?ছেলে : এই তো গতমাসে ভাইয়া আমেরিকা থেকে পাঠাল। সামনের মাসে আরেকটা পাঠাবে। ভাবতেছি ওটা কাউকে গিফট করে দেব। মেয়ে : উফ! আসলে আপনাকে না আমার খুব ভালো লাগে সরি তোমাকে...

Advertisement

অন্যদিকে-মেয়ে : কি ফোন ইউজ করেন আপনি?ছেলে : এই তো চায়না ব্রান্ডের কী যেন নাম।মেয়ে : ও! কে দিল?ছেলে : এই তো গতমাসে টিউশনির টাকা দিয়ে কিনলাম। আরো কিছু টাকা থাকলে একটু ভালো ফোন কিনতে পারতাম!মেয়ে : ও! আচ্ছা বুঝলাম। আচ্ছা ঠিক আছে ভালো থাকবেন ভাইয়া, পরে কথা হবে।

****

শিকড় গজাইতেছে নাঅফিসার : এ চারাগুলো নিয়ে রোপণ করুন। দেখবেন কিছুদিন পর শিকড় গজাবে।চাষি : অাচ্ছা ধন্যবাদ।

Advertisement

কিছুদিন পর-চাষি : স্যার, আপনার চারাগুলো ভালো না। অফিসার : কেন?চাষি : শিকড় গজাইতেছে না।অফিসার : আপনি বুঝলেন কীভাবে?চাষি : কারণ আমি দৈনিক সকাল-সন্ধ্যা চারাগুলো উঠাইয়া দেখি!

****

পাগলের পরিকল্পনাদুই পাগল হাসপাতাল থেকে পালানোর পরিকল্পনা করল-১ম পাগল : আমরা সকাল সকাল মেইন গেটে গিয়ে পাহারাদারকে খুব করে মারবো। তারপর গেট খুলে পালিয়ে যাবো।২য় পাগল : হ্যাঁ, এটাই ঠিক হবে।

পরেরদিন পাগল দুটো তাদের পরিকল্পনা মতো মেইন গেটে উপস্থিত হলো। কিন্তু গেটে কোনো পাহারাদার ছিল না, আর গেটও খোলা ছিল। পাহারাদারকে সেখানে দেখতে না পেয়ে নিরাশ হয়ে-১ম পাগল : ইস... আমাদের প্ল্যানটাই ভেস্তে গেল। পাহারাদারটা কোথায় মরতে গেছে কে জানে! আজ ও থাকলে আমরা পালিয়ে যেতে পারতাম।২য় পাগল : হুম... মেইন গেটও বন্ধ নেই যে, খুলে পালিয়ে যাবো। আজ ফিরে যাই চল। অন্যদিন আবার ট্রাই করবো।এসইউ/এমএস

Advertisement