বিনোদন

ছবিতে শিল্পী সমিতির নির্বাচন

জমজমাট এফডিসি। চারদিকে তারকাদের আনাগোনা। সবারই উদ্দেশ্য ভোট প্রদান করা। শুক্রবার সকাল থেকেই এফডিসিতে অনুষ্ঠিত হচ্ছে শিল্পী সমিতির ২০১৭-১৮ মেয়াদের নির্বাচন।

Advertisement

এই নির্বাচনে লড়ছে তিনটি প্যানেল। প্রথম প্যানেলের সভাপতি পদপ্রার্থী ওমর সানি, দ্বিতীয় প্যানেলের সভাপতি পদপ্রার্থী মিশা সওদাগর এবং তৃতীয় প্যানেলের সভাপতি পদপ্রার্থী ড্যানি সিডাক।

নির্বাচনে তিন প্যানেল থেকে মোট ৫৭ প্রার্থী নির্বাচনে অংশ নিচ্ছেন। মোট ভোটারের সংখ্যা ৬২৪ জন। সকাল ৯টায় কড়া নিরাপত্তায় শুরু হয় ভোটগ্রহণ, চলবে বিকেল ৫টা পর্যন্ত।

এই নির্বাচনে এখনও পর্যন্ত ভোট প্রদান করেছেন অভিনেতা ফারুক, শাকিব খান, সোহেল খান, শাকিল খান, আমিন খান, অঞ্জনা, ইলইয়াস কাঞ্চন, ডিপজল, মিম, নাসরিন, নূতন, অপু বিশ্বাস, বুবলী, ববি, অনন্ত জলিল, বর্ষা।

Advertisement

আরও রয়েছেন রিয়াজ, জায়েদ খান, মিশা, অমিত হাসান, মৌসুমী, ওমর সানি, নিরব, ইমন, ড্যানি সিডাক, অমৃতা, তানিন সুবাহ, সাইমন সাদিক, মিষ্টি জান্নাত ছাড়াও আরও অনেকেই।

এ নির্বাচনকে ঘিরে তারকাদের মিলনমেলায় পরিণত হয়েছে বিএফডিসি। সব প্রার্থীই ভোটারদের কাছে পেলেই জড়িয়ে ধরছেন, শেষবারের মতো নিজের জন্য ভোট চাইছেন।

এবারের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন মনতাজুর রহমান আকবর। সহকারী নির্বাচন কমিশনার হিসেবে থাকছেন নাজমূল হুদা মিন্টু ও পীরজাদা শহীদুল হারুন।

ছবি - মাহবুব আলম ও বিপ্লব দিক্ষীত 

Advertisement

এনই/এনএফ/পিআর