খেলাধুলা

আজই চূড়ান্ত হচ্ছে টাইগারদের টিম স্পন্সর?

কে হচ্ছে জাতীয় দলের নতুন টিম স্পন্সর? পুরনো স্পন্সর রবিকে টপকে প্রাণ গ্রুপ সে জায়গা নিতে পারবে? না রবিই শোভা পাবে মাশরাফিদের বুকে। তার উত্তর মিলবে আজই। আজ (বৃহস্পতিবার) বিকেল ৪ টায় টিম স্পন্সরশিপের টেন্ডার জমার শেষ তারিখ। আর এরপরই জানা যাবে কে হচ্ছে মাশরাফি-মুশফিক-সাকিবদের নতুন স্পন্সর।

Advertisement

বাংলাদেশ জাতীয় দলের টিম স্পন্সরশিপ স্বত্ব কেনায় আগ্রহ দেখিয়েছিল প্রাণ, রবি, গ্রামীণফোন, মেঘনা গ্রুপের ব্র্যান্ড ফ্রেশ ও বিকাশ আগ্রহ দেখিয়েছিল। বিসিবির ফ্লোর প্রাইস ৬০ কোটি টাকা। তবে গ্রামীণফোন, মেঘনা গ্রুপের ব্র্যান্ড ফ্রেশ ও বিকাশের আর্থিক শর্ত শেষ পর্যন্ত গ্রহণযোগ্য হয়নি।

বোর্ডের কোনো কর্তা টাকার অংক নির্দিষ্ট করে না বললেও নাম প্রকাশে অনিচ্ছুক ক’জন শীর্ষ কর্তার ধারণা টিম স্পন্সরশিপ ৬৫ কোটি টাকা ছাড়িয়ে যেতে পারে। ভেতরের খবর, প্রাণ গ্রুপ বাংলাদেশ ক্রিকেট দলের স্পন্সর হবার দৌড়ে এগিয়ে। যদিও বর্তমান স্পন্সর রবিও আছে টিম স্পন্সরের দৌড়ে। যতদূর জানা গেছে, নতুনের বার্তা নিয়ে দেশ ও দেশের বাইরে আন্তর্জাতিকভাবে প্রসিদ্ধ কর্পোরেট হাউজ প্রাণ ক্রিকেট দলের স্পন্সর হতে আগ্রহী।

দেখা যাক, প্রাণ আর রবির কোন করপোরেট হাউজ কত দরে টিম বাংলাদেশের নতুন স্পন্সরশিপ স্বত্ব কিনে নেয়! আগামী জুন থেকে পরবর্তী দুই বছর মানে ২০১৯-এর বিশ্বকাপ পর্যন্ত টিম বাংলাদেশের টাইটেল স্পন্সর হয় কোন কর্পোরেট হাউজের কোন ব্র্যান্ড?

Advertisement

এমআর/পিআর