জাতীয়

১২ ঘণ্টা গ্যাসহীন থাকবে ডিএনসিসির কিছু এলাকা

গ্যাস সরবরাহ বন্ধ রয়েছে রাজধানীর উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) কিছু এলাকার শিল্প প্রতিষ্ঠান ও বাসাবাড়িতে।

Advertisement

মেট্রোরেল প্রকল্পের কাজের জন্য বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বন্ধ রয়েছে গ্যাস সরবরাহ। এ অবস্থা বজায় থাকবে রাত ৮টা পর্যন্ত।

এদিকে, গ্যাসের সরবরাহ বন্ধ থাকায় বিপাকে পড়েছেন ডিএনসিসির বাসিন্দারা। নির্দিষ্ট এলাকায় গ্যাস না থাকায় সকাল থেকে চুলা জ্বলেনি, ফলে রান্নাও হয়নি।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ওয়েবসাইটে দেয়া ‘জরুরি গ্যাস শাট ডাউন বিজ্ঞপ্তি’তে আগেই জানানো হয়, ৪ মে ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। ঢাকা ম্যাস র‌্যাপিড ট্রানজিট ডেভেলপমেন্টের মেট্রোরেল প্রকল্পের আওতায় পাইপলাইন স্থানান্তরে টাই-ইন কাজের জন্য বৃহস্পতিবার সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত নির্দিষ্ট কিছু এলাকায় গ্যাস থাকবে না।

Advertisement

বিজ্ঞপ্তিতে বলা হয়, এ সময়ে মিরপুর-১০ হতে আগারগাঁও পর্যন্ত রাস্তার উভয় পাশে, মনিপুর, কাজিপাড়া, শেওড়াপাড়া, পীরেরবাগ, বড়বাগ, আগাঁরগাও, সেনপাড়া, ইব্রাহিমপুর, উত্তর কাফরুল পর্বতা, তালতলা, মিরপুর-১৪, কচুক্ষেত, কল্যাণপুর, শ্যামলী, পাইকপাড়া, আনসার ক্যাম্প এবং এসব এলাকার আশপাশের আবাসিক, বাণিজ্যিক, শিল্প ও সিএনজি গ্রাহকদের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

তবে এ ব্যাপারে কোনো তথ্য বা অভিযোগ তিতাস গ্যাস কল সেন্টারে 09612316496 (যেকোনো অপারেটর হতে) বা 16496 (গ্রামীণফোন বা বাংলালিংক) নম্বরে জানানো যাবে।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে তিতাস গ্যাস কল সেন্টারে দায়িত্বরত এক্সিকিউটিভ প্রবীর দাস জাগো নিউজকে বলেন, রাত ৮টার পর যথারীতি গ্যাস সরবরাহ শুরু হবে। মেট্রোরেল প্রকল্পের আওতায় পাইপলাইন স্থানান্তরে টাই-ইন কাজের জন্য গ্যাস সরবরাহ বন্ধ রয়েছে।

জেইউ/এসআর/পিআর

Advertisement