খেলাধুলা

মুশফিক-মাশরাফিহীন রূপগঞ্জের একি দশা!

মুশফিকুর রহীম ও মাশরাফি বিন মর্তুজাকে নিয়ে ‘শক্তিশালী’ দলই গড়েছিল লিডেন্ডস অব রূপগঞ্জ। জাতীয় দলের দুই অধিনায়ক থাকতে ভালোই করছিল দলটি। ত্রিদেশীয় সিরিজ নিয়ে ব্যস্ত মুশফিক-মাশরাফি। বাকিদের নিয়েই তাই পথ চলতে হচ্ছে রূপগঞ্জকে।

Advertisement

মুশফিক-মাশরাফিহীন রূপগঞ্জের একি দশা! ১৩৬ রানের লক্ষ্যে ব্যাট করেও জয় পায়নি। অলআউট হয়েছে মাত্র ৮৪ রানে! বিকেএসপির তিন নম্বর মাঠে মোহামেডান স্পোর্টিং ক্লাবের কাছে ৫১ রানে হেরে গেছে রূপগঞ্জ। মূলত তাইজুল ইসলামের ঘূর্ণিতেই উড়ে গেছে রূপগঞ্জ। ১০ ওভারে একটি মেডেনসহ ২৪ রান খরচায় তাইজুল নিয়েছেন ৬ উইকেট।

লক্ষ্য তাড়া করতে নামা রূপগঞ্জের পক্ষে সর্বোচ্চ ২২ রান করেছেন মোশাররফ হোসেন। নাঈম ইসলাম করেছেন ১৫ রান। ইয়াসির আলীর ব্যাট থেকে এসেছে ১৪ রান। বাকিরা ছুঁতে পারেননি দুই অঙ্কই।

এর আগে টস জিতে প্রথমে ব্যাট কতে নামা মোহামেডেনের ব্যাটিংটাও ভালো ছিল না। নিয়মিত বিরতিতে উইকেট হারায় তারাও। দলটির পক্ষে সর্বোচ্চ ২৪ রান অধিনায়ক রকিবুল হাসানের। শামসুর রহমান করেছেন ২৩ রান। জাবিদ হোসেনের ব্যাট থেকে এসেছে ১৯ রান।

Advertisement

রূপগঞ্জের সেরা বোলার আসিফ হাসান। ৫.৪ ওভারে একটি মেডেনসহ ১৯ রান দিয়ে পকেটে পুরেছেন ৪ উইকেট। মোহাম্মদ শরীফ নিয়েছেন দুই উইকেট। একটি করে উইকেট নিয়েছেন সৈয়দ রাসেল ও মোশাররফ হোসেন।

এনইউ/এমএস