দেশজুড়ে

লক্ষ্মীপুরে বিনামূল্যে ছাত্রলীগের শিক্ষা উপকরণ বিতরণ

লক্ষ্মীপুরের রায়পুরে দুই শতাধিক মেধাবী শিক্ষার্থীর মাঝে বিনামূল্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি সংবলিত ২২০টি খাতা ও ২ হাজার ৪০০ কলম বিতরণ করেছে উপজেলা ছাত্রলীগ।

Advertisement

শনিবার দুপুরে উপজেলার বামনী আদর্শ উচ্চবিদ্যালয়ের হলরুমে এ আয়োজন করা হয়। এতে ৮টি মাধ্যমিক শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে এ শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে ছাত্রছাত্রীদের মাদক ও জঙ্গিবাদ থেকে দূরে থাকার শপথ করানো হয়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ এবং ছাত্রলীগের ইতিহাস তুলে ধরা হয়।

রায়পুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তারেক আজিজ জনির সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল।

Advertisement

এ সময় উপস্থিত ছিলেন বামনী উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ুন কবির, জেলা ছাত্রলীগের শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক অপু মাল, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল আজিজ, সহ-সম্পাদক অপু চৌধুরী ও সদস্য তানজীদ ইসলাম প্রমুখ।

ছাত্রলীগ নেতা তারেক আজিজ জনি বলেন, ছাত্রলীগ সব সময় মানবিক ও ভালো কাজের সঙ্গে রয়েছে। পর্যায়ক্রমে সব শিক্ষা-প্রতিষ্ঠানে মেধাবী শিক্ষার্থীদেরকে শিক্ষা-উপকরণ বিতরণ করা হবে।

কাজল কায়েস/এএম/জেআইএম

Advertisement