বিনোদন

ইউটিউবে নিরব-নাদিয়ার বিসর্জন (ভিডিও)

প্রেম, বিয়ে ও দাম্পত্যের করুণ টানাপোড়েনের গল্প নিয়ে নির্মিত হয়েছে শর্টফিল্ম ‘বিসর্জন’। মানসিক দ্বিধা দ্বন্দের আশ্রয়ে রোমান্টিক গল্পের মিউজিক্যাল এই ফিল্মে অভিনয় করতে দেখা যাবে মডেল-অভিনেতা নিরব ইসলাম ও জনপ্রিয় অভিনেত্রী সালহা খানম নাদিয়া। আরও আছেন আদর।

Advertisement

‘বিসর্জন’র চিত্রনাট্য রচনা ও সংলাপ লিখেছেন পরিচালক মিনহাজ আল দ্বীন। গতকাল বুধবার (২৬ এপ্রিল) সিডি চয়েজের ব্যানারে প্রতিষ্ঠানটির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে ‘বিসর্জন’।

এর গল্পে দেখা গেছে দুই তরুণ-তরুণ একে অপরের প্রতি মুগ্ধতা নিয়ে সম্পর্কে জড়ায়। সেই সম্পর্কের মধুর পরিণতি আসে বিয়েতে। ঘর আলো করে এই দম্পতির কোলে আসে কন্যা সন্তান। সুখের ঘরে হঠাৎ নেমে আসে ঝড়। একটি দুর্ঘটনায় বদলে যায় সব। অসহায় জীবন বরণ করে নিতে পঙ্গু স্বামীকে। সংসার চালাতে গিয়ে করুণ বাস্তবতার মুখোমুখি স্ত্রী। অফিসের বসের সঙ্গে গড়ে উঠতে যায় অনৈতিক সম্পর্ক। অবহেলায় চিৎকার করে কাঁদে ভালোবাসা আর পবিত্রতার বন্ধন।

ক্ষয়ে যেতে যেতেও ফিরে আসে বিশ্বাস। চিরন্তন সত্যি ভালোবাসার জয়গানের অপেক্ষায় থাকা দর্শকের মনকে মুগ্ধ করে যায় গল্পের শেষটুকু।

Advertisement

চলচ্চিত্রটি নিয়ে নির্মাতা মিনহাজ আল দ্বীন বলেন, ‘ভালো একটি গল্পের উপর ভিত্তি করে নির্মাণ করেছি বিসর্জন। এখানে দুটি গান ব্যবহার করা হয়েছে যার ফলে দর্শকদের একটি আনন্দময় বিষয়ের সাথে শিক্ষনীয় বিষয় উপহার দেবে। অভিনয়শিল্পীরাও ভালো করেছেন।’

অভিনেতা নিরব ইসলাম বলেন, ‘বিসর্জন’-এ একটি গল্প বাস্তবে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। আমার বিশ্বাস কাজটি সবাইকে মুগ্ধ করবে। ইতিমধ্যেই অনেক প্রশংসা পাচ্ছি।’

নাদিয়া বলেন, ‘খুব চমৎকার একটি গল্পে কাজ করেছি। তৃপ্তি পেয়েছি এখানে অভিনয় করে। আশা করছি পুরো ছবি ও তার গানগুলো মন ছুঁয়ে যাবে দর্শকের।’

‘বিসর্জন’ নামের এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে নিরব-নাদিয়া ছাড়াও আরো অভিনয় করেছেন পরিচালক মিনহাজ আল দ্বীন, একে আজাদ আদর। এতে থাকছে দুটি গান। যার একটি গেয়েছেন জনপ্রিয় গায়ক ইমরান। অন্যদিকে শর্টফিল্মটির টাইটেল ট্র্যাকে কণ্ঠ দিয়েছেন সোহেল রাজ। এটি লিখেছেন লিমন আহমেদ। ভিডিওতে দেখুন শর্টফিল্ম বিসর্জন :

Advertisement

এলএ