খেলাধুলা

ক্ল্যাসিকো হেরে বান্ধবীর পার্টি নিষিদ্ধ করলেন রোনালদো

এল ক্ল্যাসিকোর আগে রাতেই মাদ্রিদ ভিত্তিক জনপ্রিয় পত্রিকা মার্কা লিখেছিল, এবার ক্ল্যাসিকোয় হ্যাটট্রিক করতে চান রোনালদো। আগের ম্যাচে চ্যাম্পিয়ন্স লিগ কোয়ার্টার ফাইনালের ফিরতি পর্বে বায়ার্ন মিউনিখের বিপক্ষে হ্যাটট্রিক করেছিলেন সিআর সেভেন। তিনি পরের ম্যাচে হ্যাটট্রিক করতে চাইবেন- সেটা এমন কিই বা বেশি চাওয়া হলো!

Advertisement

এল ক্ল্যাসিকো ম্যাচে রোনালদো পুরোপুরি ব্যর্থ। একের পর এক গোল মিসের মহড়া দিয়েছেন। একেবারে পোস্টের সামনে থেকেও তিনি বলকে উড়িয়ে দিয়েছেন গ্যালারির দিকে। তার কোনো শটই বার্সার জাল খুঁজে পায়নি। উল্টো দেখতে হয়েছে চির প্রতিপক্ষ লিওনেল মেসির ম্যাজিক। তার জোড়া গোলেই শেষ মুহূর্তে পরাজয় বরণ করতে হয়েছে রোনালদো অ্যান্ড কোংকে।

ক্ল্যাসিকোয় পরাজয়ের পর রোনালদো তার বান্ধবী জিওর্জিনা রদ্রিগেজের কোনো পার্টি আয়োজনে নিষেধাজ্ঞা আরোপ করেছেন। জিওর্জিনা রদ্রিগেজ ক্ল্যাসিকো ম্যাচের আগেই পরিকল্পনা করেছিলেন, রিয়াল মাদ্রিদ জিতবে এবং তিনি তার বয়ফ্রেন্ড রোনালদোকে নিয়ে একটি পার্টির আয়োজন করবেন। রোনালদোর বাড়িতেই সেই পার্টি আয়োজন করার কথা ছিল।

কিন্তু দুর্ভাগ্য রিয়াল জিততে পারেনি। রোনালদোও গোল পাননি। এ কারণে রাগে-ক্ষোভে সিআর সেভেন মনে করছেন, তার বান্ধবী অলক্ষুনে। তার এই পার্টির আয়োজনের সিদ্ধান্তের কারণেই হয়তো হেরে যেতে হয়েছে রিয়ালকে।

Advertisement

পর্তুগিজ ট্যাবলয়েড কোরিয়া ডা মানহার রিপোর্ট অনুযায়ী, রোনালদো তার বান্ধবীর ওপর পুরোপুরি নিষেধাজ্ঞা জারি করেছেন। বলে দিয়েছেন, কোনো পার্টি আয়োজন করা যাবে না।

আইএইচএস/এমএস