খেলাধুলা

‘এটম গাম’এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর তাসকিন

চুইংগাম ব্র্যান্ড ‘এটম গাম’ এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন বাংলাদেশ ক্রিকেট দলের স্পিড স্টার তাসকিন আহমেদ। শনিবার রাজধানীর একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দেন প্রাণ কনফেকশনারির হেড অব মার্কেটিং সাখাওয়াত আহমেদ।

Advertisement

এ সময় তরুণ এই ফাস্ট বোলার নতুন করে ‘এটম গাম’ এর মোড়ক উন্মোচন করেন। ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে তাসকিন আগামী দুই বছর এটম-এর বিভিন্ন প্রমোশনাল কাজে অংশগ্রহণ করবেন।

তাসকিন আহমেদ বলেন, খুব ভালো লাগছে। এটম একটি পরিচিত ও জনপ্রিয় চুইংগাম ব্র্যান্ড। এই ব্র্যান্ডের জন্য কাজ করার সুযোগ পেয়ে আমি আনন্দিত। খেলার পাশাপাশি ফ্রি টাইমে এটম-এর সঙ্গে থাকব।

অনুষ্ঠানে সাখাওয়াত আহমেদ বলেন, তাসকিন বাংলাদেশের একজন তারকা ক্রিকেটার। তাকে ‘এটম গাম’ এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে পেয়ে আমরা গর্বিত। তরুণ এই পেসার এটম-এর জনপ্রিয়তাকে আরও বাড়িয়ে দেবে বলে আশা প্রকাশ করেন তিনি।

Advertisement

প্রাণ কনফেকশনারির ব্র্যান্ড ম্যানেজার সাজ্জাদ হোসেন বলেন, আগে এটম-এর পেঅফ লাইন ছিল, ‘চাপার জোর বাড়াও।’এবারের পেঅফ লাইন হচ্ছে ‘আওয়াজ বাড়াও।’ আমরা সমাজের অনেক ভালো দিক দেখেও দেখি না। সবার সামনে তুলে ধরছি না। এগুলো তুলে ধরতেই এটম-এর আওয়াজ। সমাজের খারাপ কাজ যেগুলো আমরা দেখেও দেখছি না, সেগুলোর বিরুদ্ধেও এ আওয়াজ তুলতে হবে।

এআর/জেএইচ/ওআর/জেআইএম