প্রবাস

আল-আইনে যুবলীগের বর্ধিত সভা

সংযুক্ত আরব আমিরাতের আল আইনে যুবলীগের এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার স্থানীয় ব্লু প্লেইট রেস্টুরেন্ট ব্যাংকুট হল রুমে আয়োজিত এই সভায় সভাপতিত্ব করেন মুহাম্মদ তারেকুর রহমান চৌধুরী রুবেল।

Advertisement

সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন সেলিমের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন, সহ-সভাপতি দেলোয়ার হোসেন আলতাফ ও প্রমল নাথ, সাংগঠনিক সম্পাদক ফরিদ মিয়া, আইন বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম চৌধুরী, ত্রাণ বিষয়ক সম্পাদক জাকির মিয়া, সহ-অর্থ সম্পাদক এমদাদ উল্লাহ, শ্রম সম্পাদক রেজাউল করিম, পরিবেশ বিষয়ক সম্পাদক আলী রাজু, সহ-পরিবেশ বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম, সমাজ কল্যাণ সম্পাদক সিরাজ-উদ-দৌলা মামুন, সহ-সমাজ কল্যাণ সম্পাদক মোশাররফ হোসেন, সাংস্কৃতিক সম্পাদক নিজাম উদ্দিন, সহ-পাঠাগার সম্পাদক আলীম উদ্দিন এবং গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক রিমন উদ্দিন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, প্রবাসী কল্যাণ সম্পাদক জাবেদুল ইসলাম জীবন, আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ ইব্রাহীম, অভ্যর্থনা বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম, সদস্য মোহাম্মদ আকাশ, আজহার মাহমুদ, জাফরুল ইসলাম, সাহাব উদ্দিন, সেলিম উদ্দিন, মইদুল হক প্রমুখ।

সভায় গত ২৭ মার্চ বিভিন্ন অভিযোগে সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ ভুঁইয়াকে বহিস্কারসহ সংগঠনের কতিপয় সদস্যের অপকর্মের বিস্তারিত সকলকে অবগত করা হয়। পরে সংগঠনের গঠনতন্ত্র মেনে চলার জন্য সকলের প্রতি আহ্বান করা হয়।

Advertisement

এমএমজেড/এমএস