খেলাধুলা

অধিনায়ক রাজ্জাকের ঘূর্ণিতে শেখ জামালের জয়

আগের ম্যাচের ধাক্কা সামলে উঠে আবার জয়ের পথে শেখ জামাল। আজ বিকেএসপির চার নম্বর মাঠে সমান শক্তির দুই দলের লড়াইয়ে তীব্র প্রতিদ্বন্দ্বীতার পর প্রাইম দোলেশ্বরকে ৫ রানে হারিয়েছে আব্দুর রাজ্জাকের দল।

Advertisement

আগের রাতে বৃষ্টির কারণে খেলা শুরু হয় নির্ধারিত সময়ের দুই ঘন্টা পর। সময় কমে যাওয়ায় ৫০ ওভারের ম্যাচ রূপ নেয় ৩৮ ওভারে। কর্তিত ওভারের ম্যাচে শেষ পর্যন্ত অল্প ব্যবধানে জিতলেও জয়ের জন্য যা যা প্রয়োজন শেখ জামালের ব্যাটসম্যান ও বোলাররা সেগুলোই করেছে।

বিশেষ করে ওপেনার ফজলে রাব্বি, ইমরুল কায়েস আর নুরুল হাসান সোহানের ব্যাটিং আর অধিনায়ক আব্দুর রাজ্জাক ও পেসার সাহাদাত হোসেন রাজিবের কার্যকর বোলিং শেখ জামালের জয় ত্বরান্বিত করে।

ফজলে রাব্বি (৫৭ বলে ৫৫), ইমরুল কায়েস (৭৪ বলে ৬৭) ও নুরুল হাসান সোহানের (৪১ বলে ৪৭) ব্যাটে ২৩৫ রানের বড় স্কোর সংগ্রহ করে শেখ জামাল। এরপর অধিনায়ক রাজ্জাকের বাঁ-হাতি স্পিন (৩/৩৯) আর পেসার সাহাদাত রাজীব (২/৪০) বল হাতে জ্বলে উঠলে ২৩০ রানে আটকে যায় প্রাইম দোলেশ্বর।

Advertisement

প্রাইম দোলেশ্বরের টপ ও মিডল অর্ডারে মজিদ (২৭ বলে ২৭) আর শাহরিয়ার নাফীস (৪৮ বলে ৩১) ভারতীয় মিডল অর্ডার পুনিত সিং (৬০ বলে ৮৩) এবং মার্শাল আইয়ুব (৫২ বলে ৪২) রান করলেও নীচের দিকে কেউ বড় ইনিংস খেলতে পারেনি। ফলে শেষ পর্যন্ত হারের তেতো স্বাদ নিয়ে মাঠ ছাড়ে প্রাইম দোলেশ্বর। ম্যাচ সেরা হন শেখ জামাল অধিনায়ক রাজ্জাক।

এআরবি/আইএইচএস/জেআইএম