বিনোদন

হয়ে গেল বাপ্পী-আইরিনের ভোলা ছবির মহরত

চিত্রনায়ক বাপ্পী চৌধুরী ও চিত্রনায়িকা আইরিন জুটির নতুন ছবি ‘ভোলা’। ছবিটি পরিচালনা করছেন সোহেল। শনিবার (১৬ এপ্রিল) ঘরোয়া মহরতের মাধ্যমে ছবিটির যাত্রা শুরু হয়েছে। ছবিটিতে বাপ্পী-আইরিন ছাড়াও অভিনয় করেছেন প্রসূন আজাদ, সোহেল এবং সাইফ চন্দন।

Advertisement

ছবির গল্পটি শহুরে সমসাময়িক প্রেক্ষাপট কেন্দ্র করে। পরিচালক সোহেল বলেন, এর আগে আমি ‘ওপারে আকাশ’ ও ‘তোমার মাঝে আমি’ ছবি নির্মাণ করেছি। ‘ভোলা’ আমার তৃতীয় ছবি। ছবিটির গল্প অনুযায়ী বাপ্পী-আইরিনকে চুক্তি করিয়েছি। আশা করছি একটি ভালো ছবি নির্মাণ করতে পারবো।

এ বিষয়ে বাপ্পী বলেন, ‘আইরিন এর সাথে জুটি হয়ে এর আগেও একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলাম। কিন্তু পরবর্তীতে সে ছবিটি আর হয়নি। আশা করছি, এই ছবিটিতে আমাদেরকে জুটি হিসেবে দর্শক দেখতে পারবে।’

আইরিন বলেন, ‘ভালো একটি চরিত্র আছে এই ছবিতে। বিপরীতে হিরো হিসেবে আছেন বাপ্পী। এছাড়াও আরও আছেন সাইফ চন্দন ভাই। যে কিনা একতরফা আমাকে ভালোবাসে। সব মিলিয়ে আশা করছি ভালো একটি গল্প দর্শক দেখতে পাবে।’

Advertisement

সাঈফ চন্দন বলেন, ‘এ ছবি দিয়ে পূর্ণাঙ্গ ভিলেন হিসেবে অভিষেক হবে আমার। অনেক প্রত্যাশী আমি ছবিটা নিয়ে।’

এদিকে রাজধানীর সাতারকুলে ভোলা ছবির শুটিং হয়েছে আজ। চলবে আগামীকালও। নির্মাতা সোহেলের ইচ্ছে, ছবিটি এই বছরই মুক্তির লক্ষে নির্মাণ করা হচ্ছে।

এনই/এলএ/আরএস/জেআইএম

Advertisement