বিনোদন

প্রথমবার এফডিসিতে শুটিং করছেন জিৎ

কলকাতার সুপারস্টার জিৎ যৌথ প্রযোজনার ছবি ‘বাদশা’-তে অভিনয় করেছিলেন। সে ছবির শুটিংয়ে গেল বছর ঢাকার একটি পাঁচতারা হোটেল ও রূপগঞ্জে শুটিং করেছিলেন।

Advertisement

এবার জিৎ শুটিং করছেন এফডিসিতে। এটাই প্রথমবার। তিনি ‘বস ২’ ছবির শুটিংয়ে অংশ নিতে ঢাকায় এসেছেন দু’দিন আগে। পূবাইলে শুটিং সেরে আজ বৃহস্পতিবার শুটিং করছেন বাংলাদেশ চলচ্চিত্রের কারখানা খ্যাত এফডিসিতে।

জিতের সঙ্গে রয়েছেন বাংলাদেশের নুসরাত ফারিয়া। ‘বস ২’ ছবির পরিচালক বাবা যাদব। ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও জিতের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান জিতস ফিল্ম ওয়ার্কস প্রাইভেট লিমিটেড।

জাজ মাল্টিমিডিয়ার একটি সূত্র জাগো নিউজকে জানায়, এফডিসির তিন নম্বর ফ্লোরে ‘বস ২’ ছবির একটি সিকোয়েন্সের শুটিংয়ে দিনভর অংশ নিচ্ছেন জিৎ। দৃশ্যধারণের কাজ শেষ করে আজ রাতেই তিনি কলকাতায় উড়াল দেবেন।

Advertisement

জিৎ-নুসরাত ফারিয়া ছাড়াও ‘বস ২’ ছবিতে অভিনয় করছেন কলকাতার সেনসেশন গার্ল শুভশ্রী। আরও দেখা যাবে ইন্দ্রনীল সেনগুপ্ত, বাংলাদেশের অমিত হাসান, সীমান্তসহ অনেক প্রিয় মুখকে।

‘বস ২’ ছবির গান ও বেশিরভাগ শুটিং শেষ হয়েছে ইন্ডিয়া ও ব্যাংককে। নির্মাতা-কলাকুশলীরা আশা করছেন, ‘বস ২’ আসছে রোজা ঈদে রেকর্ড পরিমাণে ব্যবসা করবে।  এনই/এলএ