লাইফস্টাইল

নববর্ষের আয়োজন নিয়ে জাগো নিউজের ‘হালখাতা’

বাংলা নববর্ষ ১৪২৪ উপলক্ষে পাঠকদের জন্য বিশেষ সংখ্যা প্রকাশ করেছে দেশের শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল জাগো নিউজ২৪.কম। ‘হালখাতা’ নামের ২১ পৃষ্ঠার এই ভার্চুয়াল সংস্করণে রয়েছে নববর্ষ নিয়ে প্রবন্ধ, নিবন্ধ, ফিচারসহ বিভিন্ন স্বাদের রান্নার রেসিপি ও টিপস।

Advertisement

হালখাতা পড়তে ভিজিট করুন

হালখাতা নিয়ে জাগো নিউজের সম্পাদক সুজন মাহমুদ বলেন, ‘দ্বিতীয়বারের মতো জাগো নিউজ অনলাইনে নববর্ষের ম্যাগাজিন প্রকাশ করল। বাংলাদেশের অনলাইন নিউজ পোর্টালগুলোর মধ্যে জাগো নিউজ-ই প্রথম এ ধরনের উদ্যোগ নিয়েছে। আশা করছি এটি পাঠকের নববর্ষের আনন্দ আরও বাড়িয়ে তুলবে। ’

প্রধান বার্তা সম্পাদক মহিউদ্দিন সরকার বলেন, ‘বছরের বিশেষ দিনগুলোতে বিশেষ সংখ্যা প্রকাশ করে জাগো নিউজ। পহেলা বৈশাখ আমাদের ঐতিহ্যের পরিচায়ক। আর নববর্ষ উপলক্ষে হালখাতা প্রকাশের মাধ্যমে সেই ঐতিহ্য তুলে ধরার চেষ্টা করেছি। আশা করছি এ ধারা অব্যাহত থাকবে।’

Advertisement

হালখাতার সম্পাদক ড. হারুন রশীদ জানান, “পাঠকের চাহিদার কথা মাথায় রেখেই আমাদের এ বিশেষ আয়োজন। মোবাইল, ডেস্কটপ, ল্যাপটপে স্বাভাবিক গতির ইন্টারনেট ব্যবহার করে যে কেউ ‘হালখাতা’ পড়তে পারবেন।”

নববর্ষ বিষয়ক প্রবন্ধ, নিবন্ধ, তারকার নববর্ষ, সাজসজ্জা, রেসিপি, নববর্ষের সিনেমা ইত্যাদি দিয়ে সাজানো হয়েছে এ বিশেষ সংখ্যা। রয়েছে বিশিষ্ট ব্যক্তি ও তারকাদের ছোটবেলার নববর্ষের স্মৃতি।

এইচএন/পিআর

Advertisement