বিনোদন

শাকিব-অপুর বিয়ের ইস্যুতে নিশ্চুপ বুবলী

চিত্রনায়িকা অপু বিশ্বাস গেল বছরের মার্চে হঠাৎ আড়ালে চলে যান। এরপর তার কোনো খোঁজ পাওয়া যায়নি। সেসময় শাকিবের হাত ধরে ঢাকাই ছবিতে অভিষেক হয় চিত্রনায়িকা শবনম বুবলীর।

Advertisement

শাকিবের সঙ্গে জুটি বেঁধে বুবলী অভিষেকেই দুটি ছবিতে একসঙ্গে কাজ করেন। ‘বসগিরি’ এবং ‘শুটার’ নামের ছবি দুটি গত বছর মুক্তি পায় এবং ব্যবসা সফল হয়। এরপর অপুর অন্তর্ধানের ফলে নির্মাতা-প্রযোজক শাকিবের নায়িকা হিসেবে বুবলীকে নিয়ে নতুন আশা দেখতে শুরু করেন।

অপুর অনুপস্থিতিতে সেই আশার কারণে শাকিবের বিপরীতে ‘অহংকার’ নামের আরও একটি ছবির নায়িকা হিসেবে বুবলীকে নেয়া হয়। এই ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়। তার আগেই ‘রংবাজ’ নামের নতুন একটি ছবি শুরু করতে যাচ্ছেন শাকিব-বুবলী।

এরই মধ্যে শাকিব-বুবলীকে জড়িয়ে প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে ফিল্মপাড়ায়। সেটা বিয়ে অবধিও গড়ায়। কারণ গেল মাসে বুবলী তার ফেসবুকে শাকিবকে নিয়ে একটি ছবি পোস্ট করেছিলেন। যেটার ক্যাপশনে লিখেছিলেন, ‘ফ্যামিলি টাইম’।

Advertisement

এই ক্যাপশন দেখে ক্ষুব্ধ হন অপু বিশ্বাস। তিনি বুবলীকে ফোন করে শাসান। নতুন করে আলোচনায় আসে অপু-শাকিব-বুবলীর ত্রিভূজ প্রেমের গল্প।

দিনে দিনে ঘটনাটি চাপা পড়ে গেলেও গতকাল হঠাৎ করেই বিয়ের কথা স্বীকার করে ছেলেসহ প্রকাশ্যে আসেন অপু। ধারণা করা হচ্ছে, বুবলীর সঙ্গে শাকিবের সাম্প্রতিক ঘনিষ্ঠতা মেনে নিতে পারছিলেন না অপু। তাই তিনি শাকিবের উপর বিরক্ত হয়ে বিয়ের বিষয়ে প্রকাশ্যে মুখ খোলেন।

কিন্তু শাকিব-অপুর বিয়ের এই ঘটনা নিয়ে কিছুতেই মুখ খুলছেন না বুবলী। সোমবার সকালে বুবলী জাগো নিউজকে জানিয়েছেন, তিনি ‘রংবাজ’ নামের একটি নতুন ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন।

কিন্তু বিকেলে অপুকাণ্ডের পর আর যোগাযোগ করা যায়নি বুবলীর সঙ্গে। বারবার তার মুঠোফোনে কল দিলেও তিনি রিসিভ করেননি। ফোনটা বন্ধও নয়।

Advertisement

গুরুত্বপূর্ণ এই সময়ে শাকিবের সঙ্গে তার সম্পর্ক বা শাকিব-অপুর বিয়ের বিষয়ে নিশ্চুপ হয়ে আছেন বুবলী। যা ত্রিমুখী সম্পর্কের রহস্য আরও জট পাকিয়ে তুলছে।

তবে আশা করা যাচ্ছে, আজ সকালে সংবাদ সম্মেলনে শাকিব খান হয়তো সব রহস্যই দূর করে দেবেন। জানাবেন, বুবলীর সঙ্গে তার সম্পর্কের রকমফেরটা আসলে কী।

এনই/এলএিবিএ