বিনোদন

শাকিবের সংবাদ সম্মেলন মঙ্গলবার দুপুরে

চিত্রনায়িকা অপু বিশ্বাসের বক্তব্যের জবাব দিতে এবার সংবাদ সম্মেলন করবেন শাকিব খান। হোটেল ওয়েস্টিনে মঙ্গলবার দুপুর ১২টায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

Advertisement

এর আগে সোমবার একটি বেসরকারি টেলিভিশনে শাকিবের সঙ্গে বিয়ে প্রসঙ্গে মুখ খোলেন অপু বিশ্বাস। এ সময় তার কোলে ছিল শাকিবের ঔরসজাত সন্তান আব্রাহাম খান জয়।

পরবর্তীতে শাকিব খান অপু বিশ্বাসের সঙ্গে তার বিয়ে এবং তাদের সন্তান আব্রাহাম খান জয়ের বিষয়টি জাগো নিউজের কাছে স্বীকার করেন। একই সঙ্গে তিনি উল্লেখ করেন, তিনি তার সন্তানের দায়িত্ব আগেও নিয়েছেন ভবিষ্যতেও নেবেন। কিন্তু অপুর কোনো দায়িত্ব নেবেন না।

কারণ হিসেবে তিনি উল্লেখ করেন, সে (অপু) তার কথা না শুনে অন্যের প্ররোচনায় মিডিয়ার সামনে কথা বলেছে। এতে তার ক্যারিয়ারের বড় ক্ষতি হয়েছে।

Advertisement

পরে এ প্রসঙ্গে অপুর বক্তব্য জানতে চাইলে তিনি জাগো নিউজকে বলেন, ‘এসব হাস্যকর কথা। আমাকে শাকিব অনেক শাস্তিই দিয়েছে। নতুন করে আর কী শাস্তির ভয় দেখাবে! সময়ই বলে দেবে কে কার দায়িত্ব নেয়। আমি আর ভয় পাই না। সময়ের হাতেই সব ছেড়ে দিয়েছি।’

অপু আরও বলেন, ‘ওকে ভালোবেসে সব দায়িত্বই আমি পালন করেছি প্রেমিকা হিসেবে, স্ত্রী হিসেবে। আমার পক্ষে আর গোপনে থাকা সম্ভব হচ্ছিল না। সন্তানের স্বার্থেই আমাকে প্রকাশ্যে আসতে হলো।’

অপু বিশ্বাস জানান, সোমবার রাতে তার বাসায় সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন তিনি। সেখানে জানাবেন আরও অনেক অজানা কথা।

সোমবার বেসরকারি টেলিভিশন চ্যানেলে সাক্ষাৎকার দেয়ার সময় অপু বলেন, ২০০৮ সালের ১৮ এপ্রিল আমাদের বিয়ে হয়েছে। শাকিবের ঢাকার বাসায় এ বিয়ে হয়। পরিবারের কাছের লোকজন বিয়েতে উপস্থিত ছিলেন। বিয়ের সময় আমার নাম হয় অপু ইসলাম খান। শাকিবের ইচ্ছাতেই এত দিন বিয়ের বিষয়টি গোপন রাখা হয়েছে।

Advertisement

অপু আরও বলেন, শাকিবের ভালো চিন্তা করে এতদিন চুপ করেছিলাম। অনেক ছাড় দিয়েছি। ধৈর্য ধরতে ধরতে শেষ সীমানায় পৌঁছে গেছি। কারণ, সে আমাকে সবসময় ছোট করেছে। অনেক লাঞ্ছনা সহ্য করেছি। কিন্তু আর সইতে পারলাম না।

একপর্যায়ে অপু বিশ্বাস বলেন, অন্তঃসত্ত্বা হওয়ার পর শাকিব আমাকে বলেছিল নিজেকে লুকিয়ে রাখতে। তাই লুকিয়েছিলাম। কিন্তু সন্তান হওয়ার সময় শাকিব আমার পাশে ছিল না। তবে ঢাকায় আসার পর সন্তানকে দেখতে আসে। সন্তানের সব খরচও দেয়। সর্বশেষ শনিবার (৮ এপ্রিল) রাতেও সে আমার সঙ্গে দেখা করেছে। বাচ্চাকে আদর করেছে।

এতদিন এসব খবর আড়াল রাখার প্রসঙ্গে অপু বলেন, শাকিবের ক্যারিয়ার এখন তুঙ্গে। সে আমার স্বামী। এসব কথা জানাজানি হলে তার সম্মানহানি হবে, ক্যারিয়ারের ক্ষতি হবে, তাই চুপ করে ছিলাম। কিন্তু সে এখন যেটা করছে সেটা অন্যায়। আমাকে আমার যোগ্য সম্মানটা দিচ্ছে না। আমি আর এ যন্ত্রণা সইতে পারছি না।

উল্লেখ্য, ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিবের সঙ্গে বিয়ে হয় অপুর। বিয়েতে শাকিব ছাড়াও উপস্থিত ছিল তার মা, চাচাতো ভাই ও আমার মা। খুব গোপনে বিয়ে হয়। ফরিদপুর থেকে কাজী এনে রেজিস্ট্রি করে বিয়ে করানো হয়।

শাকিব-অপুর সংসারে ৮ মাস বয়সী এক ছেলে সন্তান রয়েছে। ছেলের নাম আব্রাহাম খান জয়। গত বছরের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি ক্লিনিকে তার জন্ম হয়।

এমএআর/আরআইপি