খেলাধুলা

টস হেরে ব্যাটিংয়ে হায়দরাবাদ

আজই শুরু আইপিএলের দশম আসর। সানরাইজার্স হায়দরাবাদ ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মধ্যকার ম্যাচ দিয়েই হচ্ছে এবারের উদ্বোধন। আর উদ্বোধনী ম্যাচ মাঠে গড়াচ্ছে হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে।

Advertisement

ম্যাচটিতে টস নায়ক ভাগ্য পরীক্ষায় জয় লাভ করেছেন বিরাট কোহলির অনুপস্থিতিতে বেঙ্গালুরু অধিনায়ক শেন ওয়াটসন। টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন এই অসি ক্রিকেটার। অপরদিকে টস হেরে প্রথমে ব্যাট করতে হচ্ছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন হায়দরাবাদকে।

টস হেরে হায়দরাবাদ অধিনায়ক বলেন, ‘আমরা যদি টস জিততাম, তাহলে প্রথমে বোলিং-ই নিতাম। তবে কোনো চাপ নেই। গত বছরও আমরা শুরুটা ভালো করতে পারেনি। কিন্তু আমরা চ্যাম্পিয়ন হয়েছিলাম। দলের ক্রিকেটাররা এবারও সেরাটা দিতে মুখিয়ে। এই ম্যাচে আফগান স্পিনার রশিদ খান খেলছে।’

হায়দরাবাদ একাদশ : ডেভিড ওয়ার্নার, শেখর ধাওয়ান, বেন কাটিং, ময়েজেস হেনরিকস, যুবরাজ সিং, দিপক হুদা, নুয়ার ওঝা, বিপুল শর্মা, ভুবনেশ্বর কুমার, আশিস নেহরা ও রশিদ খান।

Advertisement

বেঙ্গালুরু একাদশ : ক্রিস গেইল, মান্দীপ সিং, শেন ওয়াটসন, কেদার যাদব, শচীন বেবি, ট্রাভিস হেড, স্টুয়ার্ট বিনি, টাইমাল মিলস, শ্রীনাথ অরবিন্দ, অনিকেত চৌধুরী ও যোগেন্দ্র চাহাল।

এনইউ/জেআইএম