বিনোদন

আসছে সাইক্লোনের ট্রেলার

নবীন নির্মাতা প্রিন্স পরিচালিত ছবি ‘অভয়- দ্য সাইক্লোন’। মঙ্গলবার (৪ এপ্রিল) বিকেল ৫টায় লাইভ টেকনোলজিসের নিজস্ব ইউটিউব চ্যানেলে এই ছবির ট্রেলার প্রকাশ হবে বলে জানিয়েছেন নির্মাতা।

Advertisement

তিনি বলেন, দর্শকদের মাঝে চমক সৃষ্টি করবে এই ট্রেলারটি। তিনি আরও বলেন, ন্যাশনাল জিওগ্রাফি চ্যানেলে দীর্ঘদিনের কাজের অভিজ্ঞতা রয়েছে আমার। আমি চেষ্টা করছি ছবিটিতে নতুনত্ব যোগ করার জন্য।

‘অভয়- দ্য সাইক্লোন’ ছবিটির গল্পে দেখা যাবে- বাংলাদেশের কোনো এক উপকূলীয় অঞ্চলে গল্পের নায়ক সাইক্লোনের জন্ম ও বসবাস। তারপর কিশোর বয়সেই ভয়াবহ এক মানবপাচার চক্রের হাতে পরে তার ঠিকানা হয় মালয়েশিয়ার জর্জ টাউনে। আর সেখানেই মূলত ঘটতে থাকে দুর্দান্ত অ্যাকশন, সুপার চেইজিং আর নানা ক্লাইম্যাক্স।

তবে প্রথম টিজারে নায়কের পরিচয় গোপন রেখেছেন নির্মাতা প্রিন্স। তিনি একাধারে ছবিটির গল্প, চিত্রনাট্য এবং ফাইট কোরিওগ্রাফির কাজ করছেন।

Advertisement

‘অভয়- দ্য সাইক্লোন’ ছবিটি প্রযোজনা করেছে কন্টেক্সট জি ফিল্মস এবং পরিবেশনায় থাকবে অথেন্টিক পিকচার্স। আর এর কন্টেন্ট পার্টনার হিসেবে আছেন লাইভ টেকনোলজিস লিমিটেড।

তবে জানা গেছে, ‘অভয়- দ্য সাইক্লোন’ ছবিটির মূল ভূমিকায় অপ্রকাশিত নায়কের পাশাপাশি অভিনয় করবেন থাইল্যান্ডের শেন লি, বাংলাদেশের রাহা তানহা খান এবং শিমুল খান।

নির্মাতা এটা বলেছেন যে, ছবিটির ছোট একটি অংশের শুটিং বাংলাদেশেই হয়েছে। এরপর শিগগিরই এই ছবির বাকি অংশের শুটিং শেষ করার জন্য পুরো ইউনিট মালায়শিয়া উড়াল দেবেন।

এনই/বিএ

Advertisement