দেশজুড়ে

সিলেটে ‘বোমা’ উদ্ধারে সেনাবাহিনী

সিলেট মহানগরীর শাহী ঈদগাহে বোমাসদৃশ বস্তুটি উদ্ধারে সেনাবাহিনীর বোমা ডিসপোজাল ইউনিটের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছেছেন। পুলিশ শাহী ঈদগাহ সড়কের একাংশে যান চলাচল বন্ধ করে দিয়েছে।

Advertisement

বৃহস্পতিবার বিকেল ৪টা ১৫ মিনিটে মহানগর পুলিশের এয়ারপোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশাররফ হোসেন জানান, সেনাবাহিনীর একটি দল ঘটনাস্থলে পৌঁছে ‘বোমা’ উদ্ধারে কাজ করছে।

সেনাবাহিনী সূত্রে জানা গেছে, পুলিশের বোমা ডিসপোজাল ইউনিট বর্তমানে সিলেটে না থাকায় সেনাবাহিনীর বোমা ডিসপোজাল ইউনিট বোমাসদৃশ বস্তুটি উদ্ধারে কাজ করছে।

সকাল থেকে ঘটনাস্থলের চারপাশ ঘিরে রেখেছে পুলিশ। বন্ধ করে দেয়া হয়েছে আশপাশের দোকানপাট ও যান চলাচল। স্থানীয়দের নিরাপদ দূরত্বে রাখতে করা হচ্ছে মাইকিং। উৎসুক লোকজন বোমাসদৃশ বস্তুটি দেখতে ওই এলাকায় ঝড়বৃষ্টি উপেক্ষা করে ভিড় করছেন।

Advertisement

সকাল সোয়া ৯টার দিকে শাহী ঈদগাহ এলাকায় দোকান খোলার সময় দোকানের সামনে কালো রঙের বোমাসদৃশ বস্তু দেখতে পান দোকানটির স্বত্বাধিকারী এনামুল হক।

তিনি জানান, জিনিসটি আমার কাছে বোমা মনে হওয়ায় আমি সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেই। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল ঘিরে রাখে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার বিভূতিভূষণ ব্যানার্জি জানান, বোমাসদৃশ বস্তুর আশপাশ এলাকা ক্রাইম সিন হিসেবে ঘিরে রাখা হয়েছে।

ছামির মাহমুদ/এআরএ/আরআইপি

Advertisement