অর্থনীতি

ট্রাভেল মার্টে ইউএস-বাংলার আকর্ষণীয় অফার

রাজধানীতে শুরু হয়েছে তিন দিনব্যাপী ঢাকা ট্রাভেল মার্ট-২০১৭। বৃহস্পতিবার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে বেসামরিক বিমান চলাচল ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন এমপি মেলার উদ্বোধন করেন। মেলার টাইটেল স্পন্সর ইউএস-বাংলা এয়ারলাইন্স।

Advertisement

এসময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান ড. অপরূপ চৌধুরী, বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী ড. মো. নাসির উদ্দিন, ইউএস-বাংলা এয়ারলাইন্সের প্রধান নির্বাহী ইমরান আসিফ, আয়োজক কমিটির চেয়ারম্যান ও দি বাংলাদেশ মনিটর সম্পাদক কাজী ওয়াহিদুল আলম, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের এমডি এ এম মোসাদ্দেক আহমেদ প্রমুখ।

মেলা উপলক্ষে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক বিভিন্ন রুটে নির্দিষ্ট ভাড়ার ওপর ১৫ শতাংশ মূল্যছাড়ের ঘোষণা দিয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। মেলায় অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক বিভিন্ন গন্তব্যে ভ্রমণের জন্য আকর্ষণীয় ট্যুর প্যাকেজ সুবিধা প্রদান করা হবে। এছাড়া মেলা উপলক্ষে সব ধরনের অফার ইউএস-বাংলা এয়ারলাইন্সের প্যাভিলিয়নে পাওয়া যাবে।

ঢাকা ট্রাভেল মার্ট উপলক্ষে মেলা প্রাঙ্গণে নিজেদের ফটো বুথে সেলফি কনটেস্ট আয়োজন করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। এতে অংশ নিয়ে সংস্থার অফিশিয়াল ফেসবুক পেজে শেয়ার দিয়ে প্রতিদিন ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা কাপল টিকিট লাভের সুযোগ রয়েছে।

Advertisement

এছাড়া ইউএস-বাংলা এয়ারলাইন্সের প্যাভিলিয়ন ভিজিট করে প্রতিদিন দু’বার র্যা ফল ড্র প্রতিযোগিতায় অংশ নিয়ে আকর্ষণীয় পুরস্কার জিতে নেয়ার সুযোগ রয়েছে।

তিনদিন ঢাকা ট্রাভেল মার্টে সাধারণ দর্শনার্থীদের প্রবেশ টিকিটের র্যাফল ড্রতে থাকছে ইউএস-বাংলা এয়ারলাইন্সের সৌজন্যে ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা, ঢাকা-কাঠমান্ডু-ঢাকা ও ঢাকা-কক্সবাজার-ঢাকা টিকিট এবং নানাবিধ আকর্ষণীয় পুরস্কার।

আরএম/এমএমজেড/পিআর/জেআইএম

Advertisement