বিনোদন

আবারও পাষাণে ফিরছেন মিম

লাক্স তারকা বিদ্যা সিনহা মিম। অনকেটা বিরতি দিয়ে আবারও তিনি ‘পাষাণ’ চলচ্চিত্রের শুটিংয়ে অংশ নিতে যাচ্ছেন। জানালেন মিম নিজেই।

Advertisement

সৈকত নাসিরের পরিচালনায় নির্মিত হচ্ছে ‘পাষাণ’। এই ছবিতে মিমের বিপরীতে দেখা যাবে কলকাতার নায়ক ওমকে। অ্যাকশনধর্মী গল্পে নিমিতব্য ছবিটিতে দর্শক পাবেন রোমান্সেরও মুন্সিয়ানাও।

চিত্রনায়িকা মিম জাগো নিউজকে বলেন, ‘আবারও শুরু হচ্ছে ‘পাষাণ’ ছবির কাজ। এই ছবিটি নিয়ে আমার অনেক প্রত্যাশা। আমি জেনেছি এই পর্বে আমরা গানের শুটিং করব। ছবির দৃশ্যায়ণ শেষ। কেবল দুটি গানের শুটিং বাকি আছে। এফডিসির দুটি ফ্লোরে তারই শুটিং হবে আগামী ২,৩ ও ৫, ৬ তারিখে।’

পরিচালক সৈকত নাসির বললেন, ‘এফডিসিতেই সেট ফেলে গান দুটির শুটিং শেষ করব। একটু ভিন্নতা থাকবে, জমকালো আয়োজন থাকবে সেটে। গান দুটির কিছু দৃশ্যায়ণের জন্য ২০ এপ্রিল মালয়েশিয়া যাব পুরো টিম।’ নির্মাতা জানান, চলতি বছরেই ছবিটি মুক্তি দেয়ার ইচ্ছে আছে।

Advertisement

মিম-ওম ছাড়ও ছবিটিতে অভিনয় করছেন বিপাশা কবির, মিশা সওদাগর, শিমুল খানসহ আরও অনেকে। ভিজ্যুলাইজার প্রযোজিত ‘পাষাণ’ সিনেমার সার্বিক তত্ত্বাবধানে রয়েছে জাজ মাল্টিমিডিয়া।

এদিকে মিম বর্তমানে ‘দুলাভাই জিন্দাবাদ’ নামের একটি ছবিতে কাজ করছেন। মনতাজুর রহমান আকবর পরিচালিত এ ছবিতে মিমের বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। তাকে দেখা যাবে প্রিয়দর্শিনী নায়িকা মৌসুমীর ছোট বোন ও ডেঞ্জারম্যান খ্যাত ডিপজলের শ্যালিকা চরিত্রে।

সর্বশেষ এই নায়িকা অভিনীত ‘ভালোবাসা এমনই হয়-গুডমর্নিং লণ্ডন’ নামের ছবিটি মুক্তি পায়। এটির পরিচালনায় ছিলেন অভিনেত্রী তানিয়া আহমেদ। মিমের বিপরীতে ছিলেন সাজ্জাদ ইরফান।এলএ

Advertisement