দেশজুড়ে

বিপুল ভোটে জয়ের আশা জয়া সেনগুপ্তের

সুনামগঞ্জ-২ (দিরাই ও শাল্লা) আসনের উপ-নির্বাচনে জয়ী হলে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করার আশাবাদ ব্যক্ত করেছেন প্রয়াত নেতা সুরঞ্জিত সেনগুপ্তের স্ত্রী ড. জয়া সেনগুপ্ত।

Advertisement

বৃহস্পতিবার সকাল সোয়া ১০টায় দিরাই উচ্চ বালিকা বিদ্যালয় কেন্দ্রে নিজের ভোট প্রদান শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

ড. জয়া সেনগুপ্ত বলেন, বৃষ্টির ভোগান্তি ছাড়া আর সবকিছু ঠিক আছে। শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ করা হচ্ছে। দিরাই-শাল্লার হাওর এলাকার মানুষ উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকায় ভোট দিয়ে আমাকে বিপুল ভোটে জয়ী করবে বলে আমি আশাবাদী।

কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা শরীফুল আলম জানান, বৃষ্টি থাকায় শুরুর দিকে ভোটার উপস্থিতি একেবারেই কম ছিল। এখন বৃষ্টি কিছুটা কমে আসায় ভোটাররা আসতে শুরু করেছেন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বাড়বে।

Advertisement

নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও সিলেটের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা এস এম এজহারুল হক বলেন, শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের সব ব্যবস্থা নেয়া হয়েছে। এখন পর্যন্ত আমাদের কাছে কোনো অভিযোগ আসেনি।

দিরাই ও শাল্লা উপজেলার ১৩টি ইউনিয়ন নিয়ে গঠিত এই আসনে মোট ভোটার দুই লাখ ৫২ হাজার ৪৩০ জন।

গত ৫ ফেব্রুয়ারি সংসদ সদস্য ও আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা সুরঞ্জিত সেনগুপ্তের মৃত্যুতে সুনামগঞ্জ-২ (দিরাই ও শাল্লা) আসনটি শূন্য হয়। উপ-নির্বাচনে সুরঞ্জিত সেনগুপ্তের স্ত্রী জয়া সেনগুপ্তকে মনোনয়ন দেয় আওয়ামী লীগ।

আরএআর/পিআর

Advertisement