খেলাধুলা

কলম্বো থেকে সরাসরি কেকেআরে যোগ দেবেন সাকিব

আইপিএলে দুবার চ্যাম্পিয়ন হয়েছে কলকাতা নাইট রাইডার্স। সেই দুবারই ব্যাটে-বলে অবদান রেখেছেন সাকিব আল হাসান। শাহরুখ খানের মালিকানাধীন দলটির হয়ে শিরোপা জয়ের উল্লাসে মেতেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

Advertisement

গত মৌসুমেও কেকেআরের হয়ে ভালো করেছেন সাকিব। সেজন্যই তো বাংলাদেশি এই তারকাকে রেখে দিয়েছে নাইটসরা। তবে নিজেদের শুরুর ম্যাচটাতে সাকিবকে পাচ্ছে না কেকেআর। এমনটা জানা ছিল আগেই। কারণ শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ নিয়ে ব্যস্ত থাকবেন সাকিব।

আইপিএলের উদ্বোধনী ম্যাচ মাঠে গড়াবে ৫ এপ্রিল। মোস্তাফিজুর রহমানের সানরাইজার্স হায়দরাবাদ ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মধ্যকার ম্যাচ দিয়ে হবে দশম আসরের উদ্বোধন। সাকিবের দল কেকেআরের প্রথম ম্যাচ ৭ এপ্রিল। রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে গুজরাট লায়ন্সের মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্স।

এর আগের দিন তথা ৬ এপ্রিল বাংলাদেশের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ। সাকিব খেলবেন ওই ম্যাচে। ঠিক তার পরের দিন কেকেআরের হয়ে খেলতে পারছেন না তিনি! তবে শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ শেষ হলেই কলম্বো থেকে সাকিব সরাসরি যোগ দেবেন কেকেআরে। জাগো নিউজকে এমন তথ্যই জানিয়েছেন সাকিব।

Advertisement

কেকেআরের দ্বিতীয় ম্যাচ ৯ এপ্রিল। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে স্বাগতিক মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে গৌতম গম্ভীরের দল। ওই ম্যাচে হয়তো সাকিব খেলতে পারেন।

এদিকে আইপিএলের দশম আসরকে সামনে রেখে প্রস্তুতি শুরু করে দিয়েছে সাকিবের কেকেআর। কলকাতার ইডেন গার্ডেনে নিজেদের ঝালিয়ে নিচ্ছেন গৌতম গম্ভীররা। নিজেদের অফিশিয়াল টুইটার পেজে আজ খেলোয়াড়দের প্রস্তুতি নিয়ে একটি ভিডিও প্রকাশ করেছে কেকেআর।

এনইউ

Advertisement