খেলাধুলা

কলম্বোয়ও বৃষ্টির কবলে মাশরাফিরা

বৃষ্টির কারণে ডাম্বুলার রণগিরিতে দ্বিতীয় ওয়ানডে ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করতে হয়েছিল। বাংলাদেশ দল সিরিজ জয়ই হয়তো নিশ্চিত করে ফেলতে পারতো, যদি বৃষ্টির কারণে খেলা বাতিল ঘোষণা করা না হতো। ৩১২ রানের লক্ষ্যে ব্যাটই করতে নামতে পারেনি মাশরাফি অ্যান্ড কোং।

Advertisement

ডাম্বুলা মিশন শেষ করে আজই দুপুরে রওয়ানা হয়ে বিকালে কলম্বোয় এসে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল। দুপুর পৌনে তিনটায় এসে বাংলাদেশ দলের ক্রিকেটারর চেক ইন করে কলম্বোর তাজ সমুদ্র হোটেলে।

কিন্তু কলম্বোয় এসেও বৃষ্টির কবলে পড়তে হয়েছে মাশরাফি-সাকিব-তামিমদের। যে বৃষ্টি বাংলাদেশের সিরিজ জয়কে বিলম্বিত করে দিয়েছে, সেই বৃষ্টি কলম্বোয়ও বাংলাদেশ দলের পিছু ছাড়ছে না। বিকেলেই কলম্বোয় মুষলধারে বৃষ্টি হয়ে গেলো। সন্ধ্যার পরও সেই বৃষ্টি থামেনি। রাত সাড়ে ৯টায় যখন এ রিপোর্ট লেখা হচ্ছিল, তখনও গুঁড়ি গুঁড়ি বৃষ্টি চলছে।

তবে টাইগার ক্রিকেট সমর্থকদের জন্য একটু স্বস্তির খবর হচ্ছে, সিরিজের শেষ ম্যাচের দিন, আগামী শনিবার বৃষ্টির কোনো পূর্বাভাস নেই। ভলোয় ভালোয় হয়তো বাংলাদেশ সিরিজের শেষ ম্যাচে মোকাবেলা করতে পারবে স্বাগতিক শ্রীলঙ্কার। যদিও প্রকৃতির ওপর কোনো বিশ্বাস নেই। শ্রীলঙ্কায় তো আরও। কারণ, কোনো পূর্বাভাস ছাড়াই যে কোনো সময় নামতে পারে ঝুম বৃষ্টি।

Advertisement

এআরবি/আইএইচএস/জেআইএম